শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুরে কিশোর-কিশোরীদের বছর ব্যাপী কারাতে প্রশিক্ষণ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭২ বার পঠিত

শেরপুরে কিশোর-কিশোরীদের আত্মবিশ্বাস বাড়ানো ও আত্মরক্ষামুলক দক্ষতা উন্নয়নের লক্ষ্যে বছরব্যাপী কারাতে প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম কমপ্লেক্সের ইনডোর স্টেডিয়ামে এ কারাতে প্রশিক্ষণের উদ্বোধন করেন কারাতে প্রশিক্ষক চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।

এসময় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফুল কবীর, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত উপস্থিত ছিলেন। সংশ্লিস্টরা জানান, মহিলা বিষয়ক অধিদপ্তরের কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় এ কারাতে প্রশিক্ষনের আয়োজন করা হয়েছে।

এতে শেরপুর সদর উপজেলার ১৪ ইউনিয়ন ও পৌরসভাসহ ১৫টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের সপ্তাহে ৪ দিন করে বছরব্যাপী এ কারাতে প্রশিক্ষণ চলবে।

এ কারাতে প্রশিক্ষণের সার্বিক তত্বাবধানে রয়েছে চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল পরিচালিত ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টার দ্যা ফাইট স্কুল।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় দেশের ৬৪টি জেলাতেই কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের এ কারাতে প্রশিক্ষণ দেওয়া হবে বলে জানান প্রধান প্রশিক্ষক চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।