বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে ‘আমার বঙ্গবন্ধু’ গেইমিং অ্যাপ্স উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৪৬ বার পঠিত

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর ‘বিএনসিসি’র তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য সংগ্রামী জীবন ও আদর্শকে তরুন প্রজন্মের কাছে ডিজিটাল প্লাটফর্মে তুলে ধরার জন্য মোবাইল গেইমিং অ্যাপ্স এর কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় শেরপুর শহরের থানা মোড়ে ওই কার্যক্রম পরিদর্শন ও অ্যাপ্স উদ্বোধন পূর্বক ইনস্টল করেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

এ সময় পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেবতোষ কুমার নিয়োগী, বিএনসিসি প্লাটুন কমান্ডার সহযোগী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আলী। কার্যক্রম উদ্বোধনকালে অতিথিরাসহ উপস্থিতিদের মধ্যে অনেকেই তাদের নিজস্ব মোবাইলে ‘আমার বঙ্গবন্ধু’ গেইমিং অ্যাপ্সটি ইনস্টল করে নেন।

জানা যায়, আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সর্বসাধারণের মোবাইলে অ্যাপ্সটি ইনস্টল করার কার্যক্রম চলবে। এ জন্য শহরের গুরুত্বপূর্ন ৬ টি পয়েন্টে শেরপুর সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ ও সরকারী ভিক্টোরিয়া একাডেমীর বিএনসিসি প্লাটুনের ক্যাডেটরা ওই কর্মসূচি গ্রহণ করেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।