সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে কম্বল বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮২ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার সকল জীবীত, মৃত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম নুরুল ইসলাম হিরো।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি চরঅষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. আসিফ রহমান ও সহকারী কমিশনার মো. সানাউল মোর্শেদ।

এসময় উপজেলার জীবীত সকল বীর মুক্তিযোদ্ধাগন, শহীদ ও মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসাইন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ অন্যান্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সূত্রে জানা গেছে, উপজেলার ৩৭০ জন জীবীত বীর মুক্তিযোদ্ধাগন, শহীদ ও মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগনের মাঝে একটি করে কম্বল প্রদান করা হয়।

জানা গেছে, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম নুরুল ইসলাম হিরো-এঁর একান্ত প্রচেষ্ঠায় জেলা প্রশাসনের অর্থায়নে এসব কম্বল বিতরণ করা হলো।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।