বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

শেরপুরের নালিতাবাড়ী শ্রীবরদী ও সদর উপজেলায় বিভিন্ন অপরাধে আটক ৬

সমকালীন ডেস্ক:
  • প্রকাশের সময় | শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২১ বার পঠিত

শেরপুর জেলার নালিতাবাড়ী, শ্রীবরদী ও শেরপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৬জনকে আটক করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি), পুলিশ ও র‌্যাব।

জেলার নালিতাবাড়ীতে ২,০৫৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সাইফুল ইসলাম বাপ্পি (৩৫) কে বিজিবি, শ্রীবরদী থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাজাহারুল ইসলাম (৩২) কে র‌্যাব-১৪ ও আন্তঃজেলা চোর চক্রের উমর হোসেন রাজা (২২), ইমরান মিয়া (৩৫), সোহেল মিয়া (২৬) কে থানার পুলিশ এবং সদর উপজেলা থেকে মো. ফালু মিয়া (৩৭) কে গাঁজা ও নগদ টাকাসহ র‌্যাব-১৪ সদস্যরা আটক করেন।

জানা গেছে, বিজিবি’র নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার ভোর তিনটার দিকে ভারত সীমান্তঘেঁষা পানিহাতা এলাকার নালিতাবাড়ী-হালুয়াঘাট সড়কে অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়ে পিকআপ ও ইজিবাইক ভর্তি ভারতীয় ফেনসিডিলের চালান ফেলে পালিয়ে যায় চালক ও মাদক কারবারীরা। তাছাড়া দুই মোটরসাইকেলে থাকা অপর দুই মাদক কারবারীর একজন দৌড়ে পালাতে পারলেও সাইফুল ইসলামকে আটক করে বিজিবি সদস্যরা। পরে এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে থানা পুলিশের কাছে এসব হস্তান্তর করা হয়। জব্দকৃত ফেনসিডিলের বর্তমান মূল্য ৩০ লক্ষাধিক টাকা বলে জানান রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার শহিদুল ইসলাম।

শ্রীবরদীতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শ্রীবরদী উপজেলার উপজেলার ইন্দিলপুর গ্রামের আব্দুল হালিমের মুদি দোকানের সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৫ পিস ইয়াবাসহ উত্তর খরিয়া এলাকার বাসিন্দা জনৈক আবুল হাসেমের ছেলে মাজাহারুল ইসলামকে আটক করা হয়। এবিষয়ে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

অপরদিকে মঙ্গলবার রাতভর শ্রীবরদী থানার এসআই নাজমুল আমিনের নেতৃত্বে থানা পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করে। আটককৃতদের কাছে বিপুল পরিমাণ ডিটারজেন্ট পাউডার, বিস্কুট, সাবান, বিভিন্ন তেলের বোতল উদ্ধার করা হয়। শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, চুর ও মাদক কারবারীদের আইনের আওতায় আনতে পুলিশ নিরলস মাঠে কাজ করছে।

তাছাড়া, শেরপুরের সদর থানার পাকুরিয়া ইউনিয়নের চৈতনখিলা বটতলা বাজার থেকে চৈতনখিলা গ্রামের নায়েব আলীর ছেলে ফালু মিয়াকে সাড়ে ৩ কেজি গাঁজা, নগদ ৫,৫৮০ টাকা ও সীমকার্ড ভরা ২ টি মোবাইল সেটসহ আটক করেন র‌্যাব-১৪ সদস্যরা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার সঙ্গীয় ফোর্স সদর উপজেলার চৈতনখিলা বটতলা বাজারের নিজাম উদ্দিন আহম্মেদ মডেল কলেজের সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে এ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, ধৃত আসামীর বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। ফালু মিয়ার বিরুদ্ধে শেরপুর সদর থানায় ৪টি মাদক মামলা রয়েছে; এরমধ্যে ৩টি মামলায় সে এখন ওয়ারেন্টভুক্ত আসামী।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান অভিযান পরিচালনাকারী র‌্যাব, বিজিবি ও পুলিশ বিভাগের কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।