বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন

ঝিনাইগাতীতে অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯১ বার পঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’।

কম্বলের অর্থায়ন করেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’র ব্যবস্থাপনায় নিউজার্সিতে অবস্থিত জার্মানির একটি ঔষুধ প্রস্তুতকারক কোম্পানির ফার্মা বিভাগের রির্চাড ও ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক এবং প্রধান গবেষক ড. জাফর ইকবাল।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ইউপি সদস্য মো. জাহিদুল হক মনিরের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, কাংশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আতাউর রহমান।

এসম অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ, সমাজকর্মী সোহেল, রুবেল, এরশাদ ও লিখন প্রমুখ।

বক্তারা সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার পরামর্শদেন। প্রত্যেককে স্ব-স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করার অনুরোধ জানান তারা। বিশেষ করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।