বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় বীর নিবাসের নির্মাণ কাজ উদ্বোধন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১৮৩ বার পঠিত

শেরপুরের নকলায় বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর উপহারের ঘর বীর নিবাস-এর নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) উপজেলার গৌড়দ্বার এলাকায় বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেনের বাড়িতে বীর নিবাস নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. জাহাঙ্গীর আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন, সুবিধাভোগী বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেনের স্ত্রী সখিনা বেগমসহ ঠিকাদারী প্রতিষ্ঠানের ঠিকাদারগন ও স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা গেছে, মুজিববর্ষ উপলক্ষ্যে নকলায় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৪৯ জন অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা পরিবার বীর নিবাস পাচ্ছেন। এর মধ্যে প্রথম পর্যায়ের ১২টি বীর নিবাস নির্মাণ কাজ উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে বাকি বীর নিবাস গুলো নির্মান করা হবে। প্রতিটি বীর নিবাস বীর মুক্তিযোদ্ধাদের নিজস্ব ৭৩২ বর্গফুট জমিতে ১৩ লাখ ৪৫ হাজার টাকা ব্যয়ে নির্মান করা হচ্ছে। এই নিবাসে ২টি করে শয়নকক্ষ ও বাথরুম এবং ১টি করে রান্নাঘর, ডাইনিং রুম ও ড্রইং রুম থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।