বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১৭৮ বার পঠিত

শেরপুরের নকলায় এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও দরিদ্র শিক্ষার্থীদর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলার কায়দা পাগলি মার্কেট সংলগ্ন ‘নকলা মানবিক সহায়তা যুব সংস্থা’র অফিস প্রাঙ্গনে সংস্থাটির সভাপতি মো. আনোয়ার হোসাইনের সভাপতিত্বে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সমাজ সেবক নূরে আলম সিদ্দিকী উৎপল বিএসসি, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. ফারুক হোসেন, মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’-এর নকলা উপজেলা শাখার সভাপতি রাশেদুল কিবরিয়া রাশেদ।

এসময় নকলা মানবিক সহায়তা যুব সংস্থার সহ-সভাপতি মো. ফারুক হোসেন, যুগ্ম সম্পাদক সোহাগ গাজী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ফারুক হোসেন, ত্রান বিষয়ক সম্পাদক মেহেদী হাসান জুয়েল, ক্রীড়া সম্পাদক বিল্লাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মো. শামীম হোসেন, সদস্য মনির হোসেন, সাব্বির আহমেদ, শাকিব, রকি, আব্দুর রাজ্জাক, ইমরুল কায়েসসহ অন্যান্য সদস্যবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন এলাকা থেকে আগত শতাধিক শীতার্ত নর-নারী ও বিভিন্ন শ্রেণীতে অধ্যয়নরত দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।

উদ্যমী একদল তরুণদের এমন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ড দেখে এলাকার সবপেশা শ্রেণীর জনগন খুব খুশি হয়ে তাদেরকে সার্বিক সহযোগিতা করাসহ প্রয়োজনীয় পরামর্শ দানের আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।