সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

ঝিনাইগাতীতে ‘ভয়েস অব ঝিনাইগাতী’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ঝিনািইগাতী (শেরপুর) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১৫০ বার পঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে ‘ভয়েস অব ঝিনাইগাতী’। শুক্রবার (২১ জানুয়ারী) বেলা ১১ টার দিকে থানা রোড এলাকার যিদনী মডেল স্কুল চত্ত্বরে ৩০০জন শীতার্ত মানুষের হাতে এ কম্বল তুলে দেওয়া হয়।

নিউজার্সিতে অবস্থিত জার্মানির একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির ফার্মা বিভাগের রির্চাড ও ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক এবং প্রধান গবেষক ড. জাফল ইকবালের অর্থায়নে এ কম্বল বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) ফারুক আল মাসুদ।

বিশেষ অতিথি ছিলেন থানার ওসি (তদন্ত) সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ, যিদনী স্কুলের প্রধান শিক্ষক মো. কাউছার আহমেদ লালন, সমাজকর্মী সোহেল প্রমুখ।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধা আজিরন খাতুন বলেন, কয়েক দিনের শীতে মোটা একটা কাপড়ের জন্য একটু ভালো করে ঘুমও পাড়বের পারতেছিলাম না। শীতে খুব কষ্ট করে রাত পার করতিছিলেম। কত জনেক কইছি একটা কম্বল দেওয়ার জন্য, কেউ দেয় না। আজ ইনারা (ভয়েস অব ঝিনাইগাতী) একটা কম্বল দিল। আইজ রাইতে খুব ভালো কওে ঘুম হইব।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) ফারুক আল মাসুদ বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাই বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা মো. জাহিদুল হক মনির বলেন, প্রতিবছরের ন্যায় এবারও শুধুমাত্র শীতার্ত মানুষের কথা মনে রেখে আমরা কম্বল বিতরণ করেছি। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি। এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি। আমরা মানুষের বিপদে আপদে পাশে থেকে কাজ করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।