সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন সংক্রান্ত আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৭১ বার পঠিত

ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতি (গ্রুপ-১) এর উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন সংক্রান্ত দ্বিতীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১০ জানুয়ারী) সন্ধ্যায় গ্রামীণ ব্যাংকের বোর্ডরুমে গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ডঃ এ.কে.এম সাইফুল মজিদ-এঁর সভাপতিত্বে এ উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় সাবেক শিক্ষা সচিব মো. হুমায়ুন খালিদ, সমিতির যুগ্ম-মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. ইশরাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক এ.এস .ম সায়েম, ভূমি ও গৃহায়ণ সম্পাদক সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, বিনোদন সম্পাদক বদিউজ্জামান রিপন তালুকদার, ত্রাণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বকুল, নির্বাহী সদস্য বীর মুক্তিযুদ্ধা আকরাম হোসেনসহ গ্রামীণ ব্যাংকের এমডি ও বৃহত্তর ময়মনসিংহ সমিতির নির্বাহী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।