বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

শেরপুর জেলা সমিতি কর্তৃক ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২২৯ বার পঠিত

ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি কর্তৃক ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিজনেস ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাল্টি পারপাস ফ্যাকাল্টি হলের এমবিএ ভবন (১০ তলায়) এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা আয়োজন কমিটির আহবায়ক ও শেরপুর জেলা সমিতির সহ-সভাপতি প্রাক্তন অতিরিক্ত সচিব দিলদার আহমদ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব ও শেরপুর জেলা সমিতির সভপতি মো. নজরুল ইসলাম।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান, প্রাক্তন সিনিয়র সচিব ও শেরপুর জেলা সমিতির নির্বাহী সভাপতি মো. আবদুস সামাদ ফারুক।

এসময় সমিতির সহ-সভাপতি ও যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান, সহ-সভাপতি অতিরিক্ত সচিব বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য ও সাবেক অতিরিক্ত সচিব দিলদার আহম্মেদ, মহাসচিব ও ডিপিডিসি প্রজেক্ট ডিরেক্টর প্রকৌশলী মো. আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য প্রফেসর ডা. বিল্লাল আলম, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, শাহ মো. আবু রায়হান আল বিরুনি (যুগ্ম সচিব), যুগ্ম মহাসচিব মো. আবদুল্লাহ হারুন (উপসচিব), যুগ্ম-মহাসচিব মুর্শিদা বেগম, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক রুমি খান, প্রচার সম্পাদক বদিউজ্জামান রিপন তালুকদার, শিক্ষা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. রাকিবুল হক, গণসংযোগ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সহ-শিক্ষা সম্পাদক লতিফুল ইসলাম নিপুল, সহকারি সাহিত্য সম্পাদক মো. লুৎফর রহমান, নেছার আহম্মেদ, লুৎফরসহ অন্যান্য নেতৃবৃন্দ, ঢাকাস্থ পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শেরপুর জেলার শিক্ষার্থী ও বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এই ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালার ফলে শিক্ষার্থীরা বিশেষ করে শেরপুর জেলার শিক্ষার্থীরা চাকরি পেতে অধিক উপকৃত হবেন বলে অনেকে মনে করছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।