শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

শেরপুর জেলা সমিতি কর্তৃক ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২৩৮ বার পঠিত

ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি কর্তৃক ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিজনেস ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাল্টি পারপাস ফ্যাকাল্টি হলের এমবিএ ভবন (১০ তলায়) এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা আয়োজন কমিটির আহবায়ক ও শেরপুর জেলা সমিতির সহ-সভাপতি প্রাক্তন অতিরিক্ত সচিব দিলদার আহমদ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব ও শেরপুর জেলা সমিতির সভপতি মো. নজরুল ইসলাম।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান, প্রাক্তন সিনিয়র সচিব ও শেরপুর জেলা সমিতির নির্বাহী সভাপতি মো. আবদুস সামাদ ফারুক।

এসময় সমিতির সহ-সভাপতি ও যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান, সহ-সভাপতি অতিরিক্ত সচিব বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য ও সাবেক অতিরিক্ত সচিব দিলদার আহম্মেদ, মহাসচিব ও ডিপিডিসি প্রজেক্ট ডিরেক্টর প্রকৌশলী মো. আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য প্রফেসর ডা. বিল্লাল আলম, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, শাহ মো. আবু রায়হান আল বিরুনি (যুগ্ম সচিব), যুগ্ম মহাসচিব মো. আবদুল্লাহ হারুন (উপসচিব), যুগ্ম-মহাসচিব মুর্শিদা বেগম, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক রুমি খান, প্রচার সম্পাদক বদিউজ্জামান রিপন তালুকদার, শিক্ষা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. রাকিবুল হক, গণসংযোগ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সহ-শিক্ষা সম্পাদক লতিফুল ইসলাম নিপুল, সহকারি সাহিত্য সম্পাদক মো. লুৎফর রহমান, নেছার আহম্মেদ, লুৎফরসহ অন্যান্য নেতৃবৃন্দ, ঢাকাস্থ পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শেরপুর জেলার শিক্ষার্থী ও বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এই ভাইভা প্রস্তুতি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালার ফলে শিক্ষার্থীরা বিশেষ করে শেরপুর জেলার শিক্ষার্থীরা চাকরি পেতে অধিক উপকৃত হবেন বলে অনেকে মনে করছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।