বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের জন্ম দিবসে শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১০২ বার পঠিত

শেরপুর জেলার নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুর জন্ম দিবস পালন উপলক্ষে জন্ম দিনের কেক কাটাসহ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে মোশাররফ হোসেন সরকার এই মুহুর্তে অসহয় দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়াতে সকলের প্রতি আহবান জানিয়েন।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় প্রেস ক্লাব কার্যালয়ে জন্ম দিনের কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও কার্যকরী সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ অনেকে উপস্থিত ছিলেন।

মোশাররফ হোসেন সরকার বাবুর বলেন, অনেকে আছেন যারা তাদের জন্মদিনে অগণিত টাকা খরচ করে বিভিন্ন ভাবে দিনটিকে উপভোগ করে থাকেন; যা ইসলাম সমর্থন করেনা। এতে বন্ধুত্বের সম্পর্ক ও আধুনিক সামাজিকতা রক্ষা করা ছাড়া তেমন কোন কাজে আসেনা। এর পরিবর্তে তাঁরা যদি ওই টাকায় দরিদ্র অসহায়দের সহায়তা করতেন, তাহলে অনেকে উপকৃত হতেন। তাই চলমান শীতে অসহয় দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়াতে সকলের কাছে আকুল আহবান জানিয়ে তিনি বলেন, “আসুন আমরা নিজেদের স্বামর্থ অনুযায়ী সহায়তার হাত নিয়ে শীতার্তদের পাশে দাঁড়াই। স্বামর্থবান আমরা সকলেই যদি আমাদের দৈনিক চা, পানসহ নিত্যদিনের পকেট খরচ থেকে কিছু টাকা বাঁচিয়ে দরিদ্র শীতার্তদের সহায়তা করার মনোভাবে তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেই, তাহলে দেশের কোন মানুষ শীতার্ত থাকবেনা বলে তিনি মনে করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।