শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় ইউনিয়ন ছাত্রদলের কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ঝাড়ু মিছিল, পদত্যাগের হিড়িক

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৭২৪ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়ন ছাত্রদলের মনগড়া কমিটি গঠনের প্রতিবাদে ও তা বাতিলের দাবীতে ঝাড়ু মিছিলসহ বিক্ষোভ মিছিল করেছেন সদ্য ঘোষিত কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় নেতা-কর্মীরা। তাছাড়া রাগে-ক্ষোভে ঘোষিত কমিটির অধিকাংশ নেতৃবৃন্দ পদত্যাগ করেছেন।

ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের কাউকে না জানিয়ে বা কাউন্সিল না করে কমিটি গঠন করার প্রতিবাদে এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করা হয়। তাছাড়া ছাত্রদলের সদ্য ঘোষিত ২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্তত ১৫ জন লিখিত পদত্যাগপত্র উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত হাসান আব্দুল কাইয়ুম-এর কাছে জমা দিয়েছেন বলে জানা গেছে।

বিক্ষোভ ও ঝাড়ু মিছিলের নেতৃত্বদেন ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান জাহিদ। এতে ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শেখ সাদীসহ কমিটির অনেক নেতৃবৃন্দ বক্তব্যদেন। তারা বলেন অযাচিত লোকজন দিয়ে এ কমিটি গঠনের ফলে সংগঠনের সুনাম নষ্টের পাশাপাশি কার্যক্রম স্থবির হয়ে পড়বে।

ওয়ার্ড ও ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দের আয়োজনে গনপদ্দী বাজারে বিক্ষোভ মিছিল এবং ইউনিয়নের খারজান বাজারে ঝাড়ু মিছিল করা হয়। গনপদ্দী ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের অর্ধশতাধিক নেতা-কর্মী এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিলে অংশনেন।

জানা গেছে, স্থানীয় মো. সোহেল রানাকে সভাপতি ও রাকিব মিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট গনপদ্দী ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। কিন্তু আগের কমিটি বিলুপ্ত ঘোষণা না করে নবগঠিত কমিটি ঘোষণা করায় ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের নেতা-কর্মীদের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এপর্যন্ত এর কোন সমাধান না হওয়ায়, সদ্য ঘোষিত কমিটির অন্তত ১৫ নেতাকর্মী তাদের পদত্যাগ পত্রের স্ব-স্বাক্ষরিত কপি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত হাসান আব্দুল কাইয়ুম-এর কাছে জমা করেন।

উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত হাসান আব্দুল কাইয়ুম গনপদ্দী ইউনিয়ন ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটির ১৫টি পদত্যাগপত্র হাতে পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এবিষয়ে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে কথা চালাচালি হচ্ছে। বিষয়টি খুবদ্রুত সয়ের মধ্যে সমাধান হয়ে যাবে বলে তিনি আশাব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।