বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে অস্বচ্ছল ক্রীড়াবিদ ও বিভিন্ন সংগঠনের মাঝে চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৩৩ বার পঠিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে ২০২০-২১ অর্থবছরের শেরপুর জেলার অনুদান প্রাপ্ত যুব সংগঠনের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার শেরপুর জেলা প্রশাসন ও যুবউন্নয়ন অধিদপ্তর যৌথ আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে চেক বিতরণ করা হয়।

যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. জোয়াহের আলী মিয়া-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

যুব উন্নয়ন অধিদপ্তর সূত্রে জানা গেছে, জেলার পাঁচ উপজেলা থেকে আবেদকৃত ১৯টি সংস্থার প্রতিটির জন্য ৪০হাজার টাকা করে এবং একটি সংস্থাকে ৫০ হাজার টাকাসহ মোট ৮লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এছাড়া যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ও কল্যাণ ফাউন্ডেশন হতে শেরপুর জেলায় আহত অসমর্থ ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবী ৮ জনকে মাসিক ২ হাজার টাকা হারে প্রতি জনে ২৪ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়্যেদ এ.জেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া অফিসার দ্রীরেন্দ্র চন্দ্র সরকার, বিভিন্ন উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকসহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।