সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলা পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের প্রশিক্ষণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৩৮ বার পঠিত

শেরপুরের নকলা পৌরসভায় পেশাগত স্বাস্থ্য সুরক্ষা এবং সংক্রামক রোগ মোকাবেলায় পরিচ্ছন্নতা কর্মীদের স্বাস্থ্য করনীয় বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। তাছাড়া সকল পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী ও পরিচ্ছনতা সামগ্রী বিতরণ করা হয়।

দেশের ৩২টি পৌরশহরে পানি ও পয়নিষ্কাকশন প্রকল্পের অর্থায়নে ও আইটিএন বুয়েট এর কর্মপরিকল্পনায় এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন এ কর্মশালার শুভ উদ্বোধন ও সমাপনী ঘোষণা করেন।

পৌরসভার সকল পরিচ্ছন্নতা কর্মীসহ ২৭ জনকে এ প্রশিক্ষন করানো হয়। প্রশিক্ষক হিসেবে ছিলেন উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) বাবুল হোসেন ও উপসহকারী প্রকৌশলী (সিভিল) সাইফুল্লাহ কারিম।

পৌরসভার সচিব মো. মনিরুল হাসান-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমপনী অনুষ্ঠানে হিসাব রক্ষক মো. ফেরদৌসুর রহমান, সহকারী কর আদায়কারী মো. মোশাররফ হোসেন, লাইসেন্স পরিদর্শক মাসুদ রানা, টিকাদান সুপার ভাইজার মুকলেছুর রহমান, স্বাস্থ্য সহকারী জান্নাতুল ফেরদৌস সৌরভ ও রাজিব হাসানসহ পৌরসভায় কর্মরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।