শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলা হানাদার মুক্ত দিবস উপলক্ষে রাত্রিকালীন প্রিতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অুনষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২২১ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলা পাকাস্তানি হানাদার মুক্ত দিবস (৯ ডিসেম্বর) উপলক্ষে রাত্রিকালীন প্রিতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অুনষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে উপজেলার পাঠাকাটা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে রাত ৯টার সময় এ ফাইনাল খেলা শুরু হয়। এতে পাঠাকাট ইউনিয়নের পাঠাকাটা এলাকার দুর্বার যুব সংঘ টিম ৫-২ গোলে বহরদি টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে চ্যাম্পিয়ন ও রানার্সঅপ দলসহ এবং সেরা খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে এক পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফয়েজ মিল্লাত-এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ মো. বোরহান উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে ৬ নং পাঠাকাটা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলে কামরুল ইসলাম, যুবনেতা রাজীব হাসান, ইউপি সদস্য মোজাম্মেল হক, সাবেক ইউপি সদস্য তৈয়বুর রহমান ও সুলতান উদ্দিন; পর পর ২বারের নির্বাচিত ইউপি সদস্য মাফিজুল ইসলাম, নবনির্বাচিত ইউপি সদস্য মো. রুবেল মিয়া, ওবায়দুল হক ও মো. বাজু মিয়াসহ নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় ক্রীড়ামোদি জনগন উপস্থিত ছিলেন।

সবেশেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ মো. বোরহান উদ্দিন ও অন্যান্য অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে এলইডি টিভি, রানার্সঅপ দলের খেলোয়াড়দের হাতে স্মার্ট মোবাইল ফোন এবং সেরা খেলোয়াড়দের মাঝে বিভিন্ন পুরষ্কার তুলেদেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।