বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

রাত পোহালেই নকলায় ইউপি নির্বাচন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

আগামী কাল ২৮ নভেম্বর (রোববার) নকলা উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন করা হবে। রাত পোহালেই সকাল ৮টা থেকে শুরু হবে ভোট গ্রহন।

এ নির্বাচনে উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৯ জন ও সাধারণ সদস্য পদে ২৮৬ জন পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলায় মোট ১ লাখ ৩৮ হাজার ৯৫০ জন ভোটার রয়েছেন। এর মধ্যে নারী ভোটার ৭০ হাজার ৫৬৭ জন এবং পুরুষ ভোটার রয়েছেন ৬৮ হাজার ৩৮৩ জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার তারেক আজিজ জানান, নির্বাচন সুষ্ঠ, অবাদ ও নিরেপেক্ষ ভাবে সম্পন্ন করতে ৮২ জন প্রিজাইডিং অফিসার, ৩৫৪ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৭০৮ জন পোলিং অফিসারসহ ঝুঁকি বা সমস্যা মোকাবেলায় অতিরিক্ত শতকরা ৫ভাগ প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

রিটানিং অফিসার তারেক আজিজ আরো জানান, নির্বাচন সুষ্ঠুতা বজায় রাখতে ব্যালট পেপার নির্বাচনের দিন সকালে ক্রেন্দ্র কেন্দ্রে পাঠানো হবে। তাছাড়া নির্বাচন নিরপেক্ষ ও অবাধ ভাবে সম্পন্ন করতে রিটার্নিং অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব সদস্য (র‌্যাব-১৪), পুলিশ বিভাগ, পুরুষ ও মহিলা আনসার-বিডিপি সদস্য, স্টাইকিং ফোর্স ও ব্যাটেলিয়ান নিয়োগ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।