শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

শ্রীবরদীতে কসমেটিকস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৭৪ বার পঠিত

শেরপুরের শ্রীবরদীতে শফিকুল ইসলাম (৫৫) নামে দুই সন্তানের জনক কসমেটিকস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার বকচর এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। শফিকুল ইসলাম ঝিনাইগাতী উপজেলার বাগেরভিটা গ্রামের মৃত ছৈয়দুর রহমানের ছেলে। সে পেশায় কসমেটিকস ব্যবসায়ী ছিলেন।

শফিকুল ইসলামের এইচএসসি পরীক্ষার্থী ছেলে আরিফ হোসেন (১৭) জানায়, তার বাবা মাঝে মধ্যে মানষিক ভারসাম্যহীন হয়ে পড়তেন। তখন সে কারো সাথে কথা বার্তা বলতেন না। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে তার বাবা মানষিক ভারসাম্যহীন হয়েই ঘরের জানালা দরজা বন্ধ করে ঘরের আড়ার (ধর্না) সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে সে মনে করছেন।

পরিবারের লোকজন জানান, বুধবার সাড়ে ১০ টার দিকে পরিবারের লোকজন ঘরে প্রবেশের জন্য অনেক চেষ্টা করেও দরজা খুলতে নাপেরে পুলিশকে খবর দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলের ঘরের চালের টিন খুলে ঝুলন্ত অবস্থায় শফিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে।

শ্রীবরদী থানার বারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস কসমেটিকস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ বিষয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।