মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলা ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে ইউপি নির্বাচনী প্রার্থীদের কাছে টাকা দাবি

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৯৪ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-এঁর অফিসিয়াল বা সরকারি ০১৭১৩-৬৫১৩২৩ মোবাইল নম্বরটি ক্লোন করেছে সাইবার ক্রিমিনালরা।

২৩ নভেম্বর (মঙ্গলবার) দিবাগত রাত ১১টা থেকে বুধবার (২৪ নভেম্বর) সকাল ৯টার মধ্যে যেকোন সময় উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান-এঁর সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করা হয়ে থাকতে পারে বলে মনে করছেন ইউএনও মো. মোস্তাফিজুর রহমান।

এবিষয়ে বুধবার (২৪ নভেম্বর) ইউএনও মো. মোস্তাফিজুর রহমান “উপজেলা প্রশাসন নকলা, শেরপুর”  ফেইসবুক প্রোফাইলে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করে দুপুর ২টার দিকে একটি স্ট্যাটাস দিয়েছেন। ক্লোন করা এ মোবাইল নম্বর দিয়ে চলমান ইউপি নির্বাচনে প্রার্থীদের কাছে টাকা দাবী করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

স্ট্যাটাসটি হলো “জরুরি সতর্ক বার্তা, প্রতারক চক্র থেকে সাবধান! ০১৭১৩-৬৫১৩২৩ এই নম্বর থেকে কল করে উপজেলা নির্বাহী অফিসার, নকলা, শেরপুর এর নামে বিভিন্ন প্রার্থীর কাছে টাকা চাওয়া হচ্ছে। এটি একটি প্রতারক চক্র। বিভ্রান্ত হয়ে গুজবে কান দিবেন না। দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

ইউএনও জানান, কোনো এক প্রতারক চক্র ইউএনও’র অফিসিয়াল বা সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করেছে। তিনি বলেন, ক্লোন করা নম্বর দিয়ে এরই মধ্যে কয়েক জনের কাছে চাঁদা দাবি করলেও, কোনো প্রকার হুমকি দেওয়া হয়নি। কিন্তু এই মুহুর্তে এমন ঘটনাকে তিনি ছোট করে দেখছেন না। তাই দ্রুত সময়ের মধ্যে এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে। ইউএনও আরো বলেন, প্রতারক চক্র যেহেতু অফিসিয়াল বা সরকারি মোবাইল নম্বর ক্লোন করেছে, সেহেতু টাকা দাবী করা ছাড়াও তাদের আরো অন্যকোন অসৎ উদ্দেশ্য থাকতে পারে। অতএব ক্লোন করা ০১৭১৩-৬৫১৩২৩ মোবাইল নম্বর থেকে কোন প্রকার আদান প্রদান করার মতো কোন ফোন আসলে তা এড়িয়ে যেতে অনুরোধ করেছেন ইউএনও মো. মোস্তাফিজুর রহমান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।