শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

ঢাবি’র স্লোগান ৭১-এর নয়া কমিটি গঠন : শুভ সভাপতি, সা.সম্পাদক মঈনুল

ঢাবি ক্যাম্পাস প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৮৭ বার পঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়-এর মুক্তিযুদ্ধ ভিত্তিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠন স্লোগান ৭১-এর এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে ২০১৫-১৬ শিক্ষা বর্ষের শিক্ষার্থী মো. নাজিম উদ্দিন হাসান (শুভ)-কে সভাপতি ও ২০১৬-১৭ শিক্ষা বর্ষের শিক্ষার্থী শেরপুরের কৃতি সন্তান এ.বি.এম মঈনুল হাছান-কে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

ন্যায়যুদ্ধে বাঙালি-এই মূলমন্ত্র ধারণকারী সংগঠনটির অনুমোদিত আংশিক কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি নূরে আদিব আনাম, রিজন আহমেদ, ইসমাইল হোসেন ও নয়ন আহমেদ; যুগ্ম সম্পাদক আদিত্য রশিদ, সায়মা জান্নাত ও আরাফাত ইসলাম প্লাবন; সাংগঠনিক সম্পাদক তৌহিদ হোসেন অপূর্ব, আসিফুর রহমান রিফাত ও এস.এম ইয়াছির আরাফাত; দপ্তর সম্পাদক শারমিন আক্তার ও প্রচার সম্পাদক আশিক অমি।

সংগঠনটির সকল সদস্যদের উপস্থিতিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকগন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর মুক্তিযুদ্ধ ভিত্তিক সামাজিক-সাংস্কৃতিক এ সংগঠনের প্রধান সমন্বয়কারী হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আখতারুজ্জামান, মডারেটর হিসেবে রয়েছেন সাবেক প্রক্টর অধ্যাপক আমজাদ হোসেন।

কমিটির নবনির্বাচিত সভাপতি মো. নাজিম উদ্দিন হাসান (শুভ) বলেন, স্লোগান ৭১ সুস্থ ধারার সংস্কৃতি চর্চার মাধ্যমে সত্যিকার সম্প্রীতির বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাবে; যেখানে সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম পালনের পূর্ণ অধিকার পাবে। বাংলাদেশকে নিয়ে সকল ষড়যন্ত্রকে রুখে দিতে স্লোগান ৭১-এর আমরা সবাই সংকল্প বদ্ধ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক এ.বি.এম মঈনুল হাছান বলেন, আমরা তথাকথিতভাবে অসাম্প্রদায়িকতার বুলি আউড়াতে চাইনা। সত্যিকার অর্থে একটি অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ বিনির্মানে কাজ করতে আমরা বদ্ধ পরিকর। তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে আমরা নিজ নিজ দায়িত্বশীলতার জায়গা থেকে সবাই মিলেমিশে ঐক্যবদ্ধভাবে কাজ করবো; ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।