বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

নকলায় যথাযোগ্য মর্যাদায় যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৫১ বার পঠিত

শেরপুরের নকলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

উপজেলা আওয়ামী যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউপির চেয়ারম্যান আনিসুর রহমান সোজা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ, নকলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন, সদস্য কামরুল হাসান বুলবুল, সারোয়ার জাহান রবিন, বোরহান উদ্দিন শাহীন, রফিকুল ইসলাম, সরফরাজ খান, রাশেদুল হাসান রঞ্জু, সোহেল রানা, আদিল আহমেদ পল্লব, পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সদস্য ফরিদ উদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং পৌর কাউন্সিলর যুবলীগ কর্মী ফরিদ আহম্মেদ লালনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ; নকলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোশাররফ হোসেন সরকার বাবু, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা নাসির উদ্দিন, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ কর্মী নূর হোসেনসহ প্রেস ক্লাবের অন্যান্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

কেক কাটা ও আলোচনা সভার পরে আতসবাজির মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।