শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুরে জনউদ্যোগ কমিটির উদ্যোগে ও আইইডি’র সহযোগিতায় করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১০১ বার পঠিত

শেরপুরে করোনা ভাইরাস (কভিড-১৯) মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ কমিটি। বেসরকারি উন্নয়ন সংস্থা আইইডি’র (ইনস্টিটিউট ফর এনভায়রণমেন্ট এন্ড ডেভেলপমেন্ট) সহযোগিতায় এসব বিতরণ করা হয়।

জেলার নিন্ম আয়ের শ্রমজীবী, অক্ষম, দিনমজুর, কুলি, চাতাল শ্রমিক, নারী শ্রমিক, দলিত-হরিজন, তৃতীয় লিঙ্গ (হিজড়া) জনগোষ্ঠি সহ ২৫০ পরিবারের মাঝে এসব সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। প্রতি পরিবারকে ১টি হুইল সাবান, ১টি লাইফবয় সাবান এবং ৪টি করে পুণ:ব্যবহারযোগ্য মাস্ক বিতরণ করা হয়।

৯ নবেম্বর মঙ্গলবার দুপুরে শহরের সজবরখিলা এলাকার হরিজন পল্লীতে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ কাজ উদ্বোধন করেন জনউদ্যোগ আহ্বায়ক শিক্ষক আবুল কালাম আজাদ।

এসময় শিক্ষাবিদ অধ্যাপক শিব শংকর কারুয়া, জেলা মহিলা পরিষদের যুগ্ম সম্পাদিকা আঞ্জুমান আরা যুঘী, নারী উদ্যোক্তা আইরীন পারভীন, যুব হরিজন নেত্রী মুক্তা হরিজন, বিতার্কিক শুভংকর সাহা, নারী রক্তদান সংস্থার তিথি নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিকেলে সদর উপজেলার আন্ধারিয়া-সুতিরপাড় এলাকায় স্বপ্নের ঠিকানা গুচ্ছগ্রামে বসবাসকারি তৃতীয় লিঙ্গ (হিজড়া) জনগোষ্ঠির মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে জেলা সমাজসেবা কার্যালয়ের রেজিস্ট্রেশন কর্মকর্তা মো. আরিফুর রহমান, জনউদ্যোগ সদস্য সচিব হাকিম বাবুল, মাদ্রাসা শিক্ষক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক সাইমন, হাসিন জাফির প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পরে শেরপুর শহরের পত্রিকা হকার, মাইক প্রচারক, নারী শ্রমিকসহ নবীনগর এলাকার পরিবহন শ্রমিক এবং বালাইয়ের চর ও পাকুড়িয়া এলাকার নিন্ম আয়ের শ্রমজীবীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।