শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চায়না কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট, ২ ব্যবসায়ীকে জরিমানা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৩৪৩ বার পঠিত

শেরপুরের নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে অবৈধ চায়না কারেন্ট জাল জব্দ পূর্বক পুড়িয়ে বিনষ্ট এবং ২ ব্যবসায়ীকে দুটি ভিন্ন ভিন্ন মামলায় জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) নকলা বাজারের অভিযান পরিচালনা করে দুইটি দোকান থেকে মাছ ধরার ২৩৮ পাউন্ড অবৈধ কারেন্ট জাল ও ৩ টি বড় চায়না জাল জব্দ করে বিধিমোতাবেক পুড়িয়ে বিনষ্ট করার পাশাপাশি মো. আরিফ মিয়া ও রফিকুল ইসলাম সুজন নামে দুই ব্যবসায়ীকে দুটি ভিন্ন মামলায় মোট ১৮হাজার টাকা জরিমানা করা হয়।

মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় অবৈধ কারেন্ট জাল ও চায়না জাল আমদানি, মজুদ ও বিক্রয়ের দায়ে এসব দন্ড করা হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী বিচারক হিসেবে আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ। অভিযান পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অনিক রহমানসহ বাংলাদেশ পুলিশ বিভাগের নকলা থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যগন।

এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের আওতাধীন লিফগণ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন পেশাশ্রেণির জনগন উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ এবং সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অনিক রহমান জানান, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণে ভ্রাম্যমান আদালতের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।