মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

ইসলামপুরে নতুন ইউএনও জাহিদুর রহমান-এঁর যোগদান

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১১০ বার পঠিত

জামালপুর জেলার ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে জাহিদুর রহমান যোগদান করেছেন। সোমবার (১১ অক্টোবর) পূর্বাহ্নে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে অফিসিয়াল ভাবে যোগদানের পরে ইসলামপুরে ইউএনও হিসেবে কাজে যোগদান করেন তিনি।

ইসলামপুরে যোগদানের পর পরই উপজেলার সরকারি-বেসকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেনেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান ইসলামপুরে যোগদানের আগে শেরপুরের নকলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করেছন।

তিনি ২০১৮ সালের ৮ অক্টোবর নকলা ইউএনও হিসেবে যোগদান করার আগে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মরত ছিলেন। এর আগে বান্দরবন জেলার জেলা প্রশাসক কার্যালয়ে রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিএস) হিসেবে এবং এরও আগে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে গেছেন তিনি। তাঁর প্রতিটি কর্মস্থলে তিনি কাজের মাধ্যমে সকলের মন জয় করেনেন।

ইউএনও জাহিদুর রহমান তাঁর মেধা, সততা, বিচক্ষণতা, কর্তব্যনিষ্ঠা ও দক্ষতার অপূর্ব সংমিশ্রণে নতুন কর্মস্থল ইসলামপুর উপজেলার জনগণকে সার্বিক সেবাদানের মাধ্যমে অত্যাধুনিক ও উন্নয়নের মডেল হিসেবে ইসলামপুরকে দেশ ব্যাপী পরিচিতি দিবেন বলে উপজেলাবাসীর প্রত্যাশা।

নতুন ইউএনও বলেন- মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক বিভিন্ন স্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় সরকারি সেবা জনগনের অতিনিকটে পৌঁছে দিতে তিনি বদ্ধ পরিকর। তবে এর জন্য উপজেলায় কর্মরত সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, পুলিশ বিভাগ, বিভিন্ন নিরাপত্তাকর্মী ও আইনশৃঙ্খলা বিভাগের সদস্যসহ সব পেশা-শ্রেণীর জনগনের সহযোগিতা অতিজরুরি বলে তিনি মনে করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।