মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

অনুদান বিতরণসহ উন্নয়ন কর্মকান্ডে আ’লীগের কাছে কোন দলমত নেই : মতিয়া চৌধুরী

এম.এম হোসাইন:
  • প্রকাশের সময় | সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১১২ বার পঠিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অনুদান বিতরণে দলমত নির্বিশেষে সবার জন্য সমান হারে কাজ করে যাচ্ছেন। বিভিন্ন অনুদান বিতরণসহ যেকোন উন্নয়ন কর্মকান্ডে আওয়ামী লীগের কাছে দলমতের পার্থক্য নেই।

সোমবার (১১ অক্টোবর) বিকালে শেরপুরের নকলায় মাধ্যমিক স্তরের স্কুল ও মাদরাসার সেরা দশ এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে আর্থিক প্রনোদনা বিতরণসহ, মসজিদ, মন্দির, গীর্জা, গোরস্থান ও শ্বশানের উন্নয়ন ও সংস্কার কাজের জন্য অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য সাবেক সফল কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি এসব কথা বলেন।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সজীব ওয়াজেদ পুতুলের মতো শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োগ করতে হবে। পাশাপাশি দুর্নীতিতে সেরা বিদেশের মাটিতে ক্যাসিনো কান্ডে জড়িয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করা বেগম খালেদার কুলঙ্কার ছেলে তারেক রহমানের কৃতকর্মের মতো লজ্জাজনক কর্মকান্ড থেকে অবশ্যই দূরে থাকতে হবে। শিক্ষার্থীদের ভালোভাবে পড়ালেখা করে সজীব ওয়াজেদ জয় ও সজীব ওয়াজেদ পুতুলের মতো ভালো মনের ও ভালো মানের মানুষ হওয়ার পরামর্শ দেন তিনি।

পরে উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে নকলার ৫৮৪ টি মসজিদ, কবরস্থান, মন্দির, শ্মশান ও গির্জর উন্নয়নে প্রতিটিতে ১০ হাজার টাকার অনুদান বিতরণ করেন। এছাড়া উপজেলা ৪৯ টি মাধ্যমিক স্তরের স্কুল ও মাদরাসার সেরা দশ এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে প্রতিজনে এক হাজার টাকা করে আর্থিক প্রণোদনা বিতরণ প্রদান করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্মসম্পাদক আনিছুর রহমান সুজা ও শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা কৃষক লীগের আহবায়ক আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্মআহবায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপনসহ অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও পাঠাকাটা ইউপির চেয়ারম্যান মোহাম্মদ ফয়েজ মিল্লাত, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্মসম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য মোফাজ্জল হোসেন, মোশাররফ হোসেন শ্যামল, রাইসুল ইসলাম রিফাত ও সুজন মিয়াসহ উপজেলা অওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মৎস্যজীবী লীগসহ সহযোগী সংগঠনের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দসহ উপজেলা প্রসাশন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যানগন ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী এম.পি রবিবার বিকেল ৩টার সময় সড়ক পথে রাজধানী ঢাকার নিজ বাসভবন রমনা এপার্টমেন্ট কমপ্লেক্স থেকে যাত্রা শুরু করে রাত ৯টার সময় নকলার বাসভবনে এসে পৌঁছেন। রবিবার রাতে কোন কর্মসূচি নাথাকায় নকলাতেই তিনি রাত্রিযাপন করেন।

সোমবার (১১ অক্টোবর) সকাল ১০ টার সময় নালিতাবাড়ী উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে এবং বিকেল ৩টার সময় নকলা উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে প্রনোদনা ও অনুদানের চেক বিতরণ করেন। রাত ৮টার সময় নকলা কালী মাতার মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০ টায় নালিতাবাড়ী উপজেলা সদরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গনে সনাতন ধর্মীয় পূজা মন্ডপের ভক্তবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় শেষে নকলায় ফিরবেন। পরে এদিন সাড়ে ১১টার সময় নকলা হতে সড়ক পথে রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। যাত্রা পথে কোন প্রকার সমস্যা না হলে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে নিজ বাসভবন রমনা এপার্টমেন্ট কমপ্লেক্সে পৌঁছাবেন বলে সফর সূচি অনুযায়ী জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।