শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

৩দিনের সফরে নকলায় পৌঁছেছেন মতিয়া চৌধুরী, ডিসি এসপি ইউএনও’র ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৮৯ বার পঠিত

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি তিন দিনের সফরে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নকলায় এসে পৌঁছেছেন। তিনি রবিবার (১০ অক্টোবর) রাত ৯টার দিকে সড়ক পথে বাসযোগে নকলার বাসভবনে নিরাপদে এসে পৌঁছেন।

তিনি নকলায় পৌঁছানোর পরে সৌজন্য স্বাক্ষাতে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশিদ, শেরপুর জেলা পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী ও নবযোগদানকৃত নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান। শেরপুরের ডিসি, এসপি ও নকলা ইউএনও যোগদানের পরে বেগম মতিয়া চৌধুরী এম.পি’র এটাই প্রথম শেরপুর সফর হওয়ায় তাঁর সাথে সৌজন্য স্বাক্ষাতে এসে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানা গেছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলসহ অন্যান্য সদস্যবৃন্দ, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ ক্লাবের অন্যান্য সাংবাদিকগন, জেলা-উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগসহ বিভিন্ন নিরপত্তা সংস্থার সদস্যবৃন্দ, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি-এঁর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ শাহজালালের স্বাক্ষরিত সফর সূচি অনুযায়ী জানা গেছে, ৩ দিনের সংক্ষিপ্ত এ সফরে বেগম মতিয়া চৌধুরী এম.পি তাঁর নির্বাচনী এলাকা নকলা ও নালিতাবাড়ী উপজেলার মাধ্যমিক স্তরের স্কুল ও মাদরাসার সেরা দশ এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে আর্থিক প্রনোদনা বিতরণসহ, মসজিদ, মন্দির, গীর্জা, গোরস্থান ও শ্বশানের উন্নয়ন ও সংস্কার কাজের জন্য অনুদানের চেক বিতরণ করবেন।

এছাড়া নালিবাড়ী উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠান সমূহে একটি করে ফলজ ও বনজ গাছের চারা উপহার দিবেন। তাছাড়া চলতি শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করাসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করবেন বলে একাধিক সূত্রে জানা গেছে।

মতিয়া চৌধুরী এম.পি রবিবার বিকেল ৩টার সময় সড়ক পথে যাত্রীবাহী বাসে রাজধানী ঢাকার নিজ বাসভবন রমনা এপার্টমেন্ট কমপ্লেক্স থেকে যাত্রা শুরু করে রাত ৯টার সময় নকলার বাসভবনে এসে পৌঁছেন। রবিবার রাতে কোন কর্মসূচি নাথাকায় নকলাতেই তিনি রাত্রিযাপন করবেন।

পরের দিন সোমবার (১১ অক্টোবর) সকাল ১০ টার সময় নালিতাবাড়ী উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে এবং বিকেল ৩টার সময় নকলা উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে প্রনোদনা ও অনুদানের চেক বিতরন করবেন। বিতরণ শেষে রাতে নকলাতেই তিনি রাত্রিযাপন করবেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০ টায় নালিতাবাড়ী উপজেলা সদরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গনে সনাতন ধর্মীয় পূজা মন্ডপের ভক্তবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় শেষে নকলায় ফিরবেন।

পরে এদিন সাড়ে ১১টার সময় নকলা হতে সড়ক পথে যাত্রীবাহী বাসে রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। যাত্রা পথে কোন প্রকার সমস্যা না হলে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে নিজ বাসভবন রমনা এপার্টমেন্ট কমপ্লেক্সে পৌঁছাবেন বলে সফর সূচি অনুযায়ী জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।