বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় কালভার্ট ভেঙ্গে যাওয়ায় দূর্ঘটনার আশঙ্কা, দ্রুত সংস্কারের দাবি

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার টালকী ইউনিয়নের পোয়াভাগ এলাকায় জনবহুল রাস্তার একটি কালভার্ট ভেঙ্গে পড়ায় দূর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছে। দ্রুত সময়ের মধ্যে কালভার্টটি সংস্কার করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সরেজমিনে দেখা যায়, টালকী ইউনিয়নের রামেরকান্দি বাজার হতে বড় পাগলা গ্রাম হয়ে ঢাকা-শেরপুর মহাসড়কের বাশাটী পর্যন্ত এ রাস্তাটি দিয়ে দৈনিক অগণিত লোকজন ও যানবাহন চলাচল করে। এই রাস্তার পোয়াভাগ এলাকায় রাস্তায় নির্মিত কালভার্টের মাঝবরাবর ভেঙ্গে পড়ে গেছে। এতে লোকজনের ও যানচলাচলে বিঘ্ন গঠছে। যে কোন সময় মারাত্মক দূর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।

স্থানীয়দের অনেকে জানান, এই রাস্তা দিয়ে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়সহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের স্কুল, কলেজ ও মাদ্রাসার হাজারো শিক্ষার্থী যাতায়াত করে। তাছাড়া রাজধানী ঢাকা ও বিভাগীয় শহর ময়মনসিংহসহ জেলা-উপজেলা সদরে যেতে এই রাস্তাটি ব্যবহার করেন কয়েক গ্রামের লোকজন। কিন্তু প্রায় ১০ দিন আগে এমন গুরুত্বপূর্ণ রাস্তার কালভার্ট ভেঙ্গে যাওয়ায় জনদূর্ভোগের পাশাপাশি দেখা দিয়েছে মারাত্মক দূর্ঘটনার আশঙ্কা। স্থানীয়রা গাছের ডাল দিয়ে চলাচলে বাধার জন্য বেষ্টনি দিয়েছেন। এতে দিনের বেলায় দূর্ঘটনা না ঘটলেও, রাতে মারাত্মক দূর্ঘটনার সম্ভাবনা রয়েছে বলে স্থানীয়রা মনে করছেন।

এমতাবস্থায় জনদূর্ভোগ কমাতে ও অনাকাঙ্খিত মারাত্মক দূর্ঘটনার হাত থেকে শিক্ষার্থীনহ জনগনকে নিরাপদ করতে দ্রুত সময়ের মধ্যে কালভার্টটি সংস্কার করার জন্য যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।