মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা বিষয়ক মতবিনিময় সভা

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২২২ বার পঠিত

‘ধর্ম যার যার, উৎসব সবার’ এ স্লোগানকে সামনে রেখে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শেরপুরের নকলায় পূজা উদযাপন পরিষদ ও পূজা মন্ডপ পরিচালনা পরিষদের নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা রক্ষা বিষয়ে থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ অক্টোবর) সকাল ১১টায় নকলা থানার আয়োজনে থানা প্রাঙ্গণে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান, উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি ইন্দ্রজিত ধর সুভাষ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক (অভি), পৌরসভা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল সূত্রধর প্রমুখ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান, উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে থানা পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাছাড়া প্রতিটি পূজা মন্ডপে পুলিশের পাশাপাশি আনসার বাহিনী ও গ্রাম পুলিশগন নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। পূজা মন্ডপ এলাকায় ইভটিজিং, মাদক, জঙ্গিবাদ রোধে সারা দেশের ন্যায় নকলা উপজেলায় বিশেষ সতর্কতা অবলম্বনে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে ওসি মুশফিকুর রহমান জানান।

সরকারি বিধি নিষেধ মেনে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন করে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুর্গোৎসব পালনের লক্ষ্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ১৮ দফা নির্দেশনাগুলো মেনে পূজা-অর্চনা করার জন্য সকল মন্দির ও পূজামণ্ডপ কর্তৃপক্ষের প্রতি বক্তারা আহবান জানান।

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নকলা উপজেলার প্রতিটি পূজা মন্ডপে করোনা ভাইরাস (কোভিট-১৯) এর সংক্রমনের দিকে লক্ষ্য রেখে সামাজিক দূরত্ব বজায় ও মাস্ক ব্যবহার করার প্রতি বিশেষ আলোকপাত করা হয়। তাছাড়া ইভটিজিং ও নারীদের সুরক্ষায় বিশেষ নজর রাখার অনুরোধ করার পাশাপাশি দর্শনার্থীদের ভিড় এড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে পুলিশ বিভাগ ও আইন প্রয়োগকারী অন্যান্য সংস্থার প্রতি অনুরোধ জানান বক্তারা।

এসময় উপজেলার প্রতিটি ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপদেষ্টা মণ্ডলী, নকলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ, নকলা থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।