সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

নকলা ইউএনও-কে উপজেলার মুক্তিযোদ্ধা কর্তৃক বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে

এম.এম হোসাইন:
  • প্রকাশের সময় | সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪৮ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানকে বিদায় সংবর্ধনা দিয়েছেন উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন।

এ উপলক্ষে সোমবার (২৭ সেপ্টেম্বর) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর-এঁর সভাপতিত্বে এক বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রহমত আলী।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কর্মকর্থাবৃন্দ, বিভিন্ন এলাকার বীর মুক্তিযোদ্ধাগন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, নকলা প্রেসক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুসহ স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তাঁর বক্তব্যে বলেন, বিদায়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান ছিলেন দক্ষ, অভিজ্ঞ ও মানবিক গুণাবলি সম্পন্ন একজন নির্বাহী কর্মকর্তা। সরকারের বিভিন্ন নির্দেশনা বাস্তবায়নে একনিষ্ঠার কারনেই ইউএনও জাহিদুর রহমান উপজেলার সর্বমহলে সমাদৃত। তিনি অত্যন্ত প্রত্যয়ি, পরিশ্রমী, মেধাবী, আত্মবিশ্বাসী ও সৎ ছিলেন বলেই তিনি উপজেলার সব পেশাশ্রেণির জনগনের মন জয় করতে সক্ষম হয়েছেন।

 

বক্তারা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান-এঁর বদলি পরবর্তী কর্মস্থলে তাঁর পেশাগত জীবনের সার্বিক সাফল্য কামনার পাশাপাশি ব্যক্তি জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। বক্তারা বলেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান দীর্ঘ প্রায় ৩টি বছর নকলায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সকলের মন জয় করেছেন। বিশেষ করে করোনা কালীন সময়ে নকলাবাসীকে সুরক্ষিত রাখতে তাঁর কর্মপরিধি ও দিন-রাত পরিশ্রমের প্রশংসা করেন বক্তারা।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান তাঁর বক্তব্যে আওয়ামী লীগের সকল স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাসহ সকল পেশাশ্রেণির জনগন তথা উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জানান, নকলা উপজেলাবাসী সরকারের নির্দেশনা বাস্তবায়নে সার্বিক সহায়তা করেছেন বলেই সঠিক সময়ে সরকারের সকল নির্দেশনা বাস্তবায়ন করা প্রশাসনের পক্ষে সহজতর হয়েছে। ভবিষ্যতের পথ চলা আরো সহজতর হতে সকলের কাছে দোয়া কামনা করেন ইউএনও জাহিদুর রহমান।

আলোচনা সভার পরে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানকে বিভিন্ন শুভেচ্ছা উপহার সামগ্রী ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান ২০১৮ সালের ৮ অক্টোবর শেরপুর ডিসি অফিসে নকলা ইউএনও হিসেবে যোগদান করার আগে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ে কিছুদিন কর্মরত ছিলেন। এর আগে বান্দরবন জেলার জেলা প্রশাসক কার্যালয়ে রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিএস) হিসেবে, এরও আগে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।