মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

শেরপুরে ডিআইও-১ আবুল বাশারকে বিদায়ী সংবর্ধনা

এম.এম হোসাইন:
  • প্রকাশের সময় | শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬১ বার পঠিত

শেরপুর জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (ডিআইও-১) মোহাম্মদ আবুল বাশার মিয়াকে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। এছাড়া এই অনুষ্ঠানের মাধ্যমে উচ্চমান অফিস সহকারী মো. আবু তারিককেও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২৫ সেপ্টেম্বর) শেরপুর পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী-এঁর সভাপতিত্বে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন।

ক্রাইম ইন্সপেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এ অনুষ্ঠানে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফায়েজুর রহমান, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ রেজাউল হক, টি.আই-১ জাহাঙ্গীর আলম, শেরপুর পুলিশ লাইন্সের আর.আই বিরাজ চন্দ্র সরকারসহ জেলার সকল থানার পুলিশ কর্মকর্তাগণ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, বিদায়ী অতিথিদ্বয় দক্ষ, অভিজ্ঞ ও মানবিক গুণাবলী সম্পন্ন একজন পেশাদার কর্মকর্তা হিসেবে সর্বমহলে সমাদৃত ছিলেন। তাঁরা অত্যন্ত প্রত্যয়ী, পরিশ্রমী, মেধাবী, আত্মবিশ্বাসী ও সৎ ছিলেন বলে তিনি মন্তব্য করেন।

বিদায়ীদের পরবর্তী কর্মস্থলে পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করার পাশাপাশি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন বক্তারা।

সবশেষে শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী দুই জনের হাতে শুভেচ্ছা স্মারক ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।