সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুরে ব্যাংক এশিয়ার এজেন্টদের নিয়ে মতবিনিময় সভা

সেলিম রেজা, শেরপুর:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৭ বার পঠিত

শেরপুরের ব্যাংক এশিয়ার অন্তত ১৮জন এজেন্টদের নিয়ে কর্মপরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শেরপুর পৌরসভার আউটলেট শাখা অফিসের মিলনায়তনে এ সভা চলে।

এসময় ব্যাংক এশিয়া লিমিটেড এর সহকারী ভাইস চেয়ারম্যান এবং হেড অফ দ্যা ইসলামিক এসেট শেরপুরের কৃতি সন্তান আজাদ রহমান, এফআইডি, ঢাকা-ময়মনসিংহ বিভাগের হেড অফ বিজনেস বিডিএম আব্দুল মাজেদ, কর্পোরেট অফিসের ডিপিসিডি মো. আব্বাস উদ্দিন, ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মো. মাহবুবুর রহমান ঝুটন, শেরপুর জেলা শাখা ব্যবস্থাপক রবিউল আলম সজিবসহ জেলা-উপজেলার ব্যবস্থাপকগনসহ বিভিন্ন এলাকা থেকে আগত এজেন্টগন বক্তব্য রাখেন।

এসময় নকলা উপজেলা শাখা ব্যবস্থাপক ইউসুফ আলী, নালিতাবাড়ী উপজেলা শাখা ব্যবস্থাপক রাসেদুল ইসলাম, শ্রীবরদী উপজেলা শাখা ব্যবস্থাপক বাবুল আক্তার ও ঝিনাইগাতী উপজেলা শাখা ব্যবস্থাপক জুবায়ের আহমেদ, এজেন্ট আব্দুল মোতালেব, রমজান আলী, সেলিম রেজা, লোকমান হোসেন, মাহবুবুর রহমান, সুজন মিয়া, সফি উল্লাহ, আকিকুল ইসলাম, সৈকত আহম্মেদ, জাহাঙ্গীর আলম, মিনহাজুল ইসলাম, নোমান মিয়া, আব্দুর মন্নাফ, আশরাফুজ্জামান কিশোর, রনি মিয়া, নূরে আলম, আসমত আলী, মেরাজ আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

বক্তারা ব্যাংক এশিয়া লিমিটেড এর অতীতের ও বর্তমান অবস্থার তুলনা বিষয়ক আলোচনার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক বিস্তারিত আলোচনা করেন। তাঁরা এই ব্যাংকের প্রতি গ্রাহকদের আগ্রহী করার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও সেবাদান সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। তারা বলেন, এই ব্যাংক অন্যান্য ব্যাংকের তুলনায় উন্নয়ন সূচক বিবেচনায় দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এ ব্যাংক যেহেতু গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এ টু আই শাকা কর্তৃত নিয়ন্ত্রিত, সেহেতু এ ব্যাংকে গ্রাহকদের সেবা নিতে এসে কোন প্রকার হয়রানি ও প্রতারিত হওয়ার সুযোগ নেই। তাই গ্রাহকের আগ্রহ ও চাহিদা ব্যাংক এশিয়ার দিকে দিন দিন বাড়ছে বলে তারা মন্তব্য করেন। সঠিক ভাবে জনগনকে ব্যাংক এশিয়ার সেবার মান ও ধরন সম্পর্কে বুঝাতে পারলে কোন এক সময় এই ব্যাংক দেশ সেরা ব্যাংকের সুনাম অর্জন করতে সক্ষম হবে বলে সংশ্লিষ্টদের দৃঢ় বিশ্বাস।

 

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।