শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

শেরপুরের নকলায় কবর থেকে লাশ চুরি!

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭১ বার পঠিত

শেরপুরের নকলায় কবর খুঁড়ে দুটি লাশ চুরি করার ঘটনা ঘটেছে। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার টালকী ইউনিয়নের দক্ষিণ রামেরকান্দি সামাজিক গোরস্থান থেকে লাশ দুটি চুরি করেনেয় কঙ্কাল চুরচক্রের সদস্যরা। এনিয়ে এলাকার সদ্য প্রয়াত লোকের স্বজনরা তাদের পরিবারের সদস্যদের কবর থেকে লাশ চুরি হওয়ার আশঙ্কায় চিন্তিত।

যেসকল মরহুমের লাশ চুরি হয়ে যায় তারা হলেন- রামেরকান্দি এলাকার মৃত কছিমদ্দিনের ছেলে মরহুম আব্দুল জলিল ও একই এলাকার মৃত বছর উদ্দিনের ছেলে মরহুম মিরাজ আলী। এছাড়া ওই কবরস্থানে সমাহিত স্থানীয় হানিফ উদ্দিন মেম্বারের স্ত্রী মৃত জোসনা বেগমের কবরটি সামান্য খুঁড়লেও লাশ চুরি হয়নি।

দক্ষিণ রামেরকান্দি সামাজিক গোরস্থান ব্যবস্থাপনা কমিটির সভাপতি রেজাউল করিম মুকুল জানান, আব্দুল জলিল (৮৩) পবিত্র শব-ই-বরাতের পরের দিন তথা গত ৩০ মার্চ মঙ্গলবার এবং আব্দুল জলিল মারা যাওয়ার ২-৩ মাস আগে মিরাজ আলী (৭০) বার্ধক্য জনিত কারনে মারা যান। পরে তাদের দুইজনের মরদেহ দক্ষিণ রামেরকান্দি সামাজিক গোরস্থানে পাশাপাশি কবরে সমাহিত করা হয়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক জানান, মরহুম আব্দুল জলিলের ছেলে শামছুদ্দিন মঙ্গলবার সকালে প্রতিদিনের ন্যায় ব্রাশ করতে করতে তার বাবার কবরের কাছে গিয়ে দেখেন তার বাবার কবরসহ তিনটি কবর খুঁড়া। পরে লোকজনকে জানালে এলাকাবসীরা নিশ্চিত হয়যে, দুটি কবর থেকে লাশ চুরি হয়েছে। পরে নকলা থানায় খবর দিলে থানার এসআই চন্দন কুমার পালসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলী জানান, দক্ষিণ রামেরকান্দি সামাজিক গোরস্থানটি নতুন করা হয়েছে। তিনি জানান, এই গোরস্থানে মাত্র কয়েকটি মরদেহ কবরস্থ করা হয়েছে। কবরস্থানটি ব্যস্ততম পাকা রাস্তার সাথে হওয়া সত্বেও এখান থেকে লাশ চুরি হয়ে যাওয়া খুবই দূরদর্শীতার ব্যাপার। যে বা যারা এমন স্থান থেকে লাশ চুরি করতে পারে, তারা অবশ্যই দূরদর্শ চুরচক্র। এ চুরচক্রকে খোঁজে বেরকরে আইনের আওতায় আনার দাবী জানান তিনি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।