সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

নকলায় ওয়ার্ড আ’লীগ ও শ্রমিক লীগের মরহুম ৫ নেতার স্মরণে সভা মিলাদ মাহফিল

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০৭ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলায় একই ওয়ার্ডের পাঁচ নেতার মৃত্যুতে মরহুমদের স্মরণে এক স্মরণ সভা ও মিলাদ মাহফিল করা হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে ৯নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে কলাপাড়া নতুন বাজারে এ স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

যাদের স্মরণে এ সভা ও মিলাদ মাহফিল করা হয়, তাদের মধ্যে ওয়ার্ড আওয়ামী লীগের ৪ সদস্য ও ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি একজন। স্মরণীয় মরহুমরা হলেন- ৯নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ফরিদুল আলম, হাজী মনির উদ্দিন, শহিদুল ইসলাম ও নজরুল ইসলাম খান। এছাড়া জাতীয় শ্রমিক লীগের পৌর ওয়ার্ড সভাপতি খন্দকার তয়েজ উদ্দিন।

৯নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস মাষ্টারের সভাপতিত্বে ও যুবলীগ কর্মী নুর হোসাইন-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বাধীনতা চিকিৎসক পরিষদের সহ-সভাপতি ডাক্তার এ.এফ.এম. রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রীম কোর্টের সাবেক ডেপুটী এটর্নী জেনারেল এডভোকেট খুরশীদুল আলম, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ, সমাজ সেবক শহিদুল আলম প্রমুখ। স্মরণ সভায় বক্তারা মরহুম ব্যক্তিদের কর্মময় জীবন সম্পর্কে আলোকপাতের পাশাপাশি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ঘাতক দালাল নির্মূল কমিটি ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সদস্য, আবসিক হল কমিটির সাবেক আহবায়ক, স্বেচ্ছাসেবী সংগঠন (অবদান)-এর প্রতিষ্ঠাতা আহবায়ক, রক্তদান সংগঠন (স্বজন)-এর সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ-এর ঢাকা মহানগর শাখার সদস্য তৌহিদুর রহমান ডালিম, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র মো. ইন্তাজ আলী, নকলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

স্মরণ সভা শেষে দেশ ও জাতির কল্যাণে সকলকে সাথে নিয়ে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ কাউছার আহামেদ। দোয়া শেষে উপস্থিতিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।