সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় ভার্চুয়ালী আলোচনা ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

এম.এম হোসাইন, নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৫৪ বার পঠিত

করোনা কালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি থাকায় শেরপুরের নকলা উপজেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এঁর জন্ম বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর শাহাদাত বার্ষিকী তথা জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ আগস্ট) বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এঁর ৯১তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে ভার্চুয়ালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তাছাড়া ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকীতে তথা জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে কর্মসূচি বাস্তবায়নে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও প্রস্তুতিমূলক সভাটি ভার্চুয়াল পদ্ধতিতে পরিচালনা করেন সহকারী মৌলভী মাওলানা রেজাউল করিম।

বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে ভার্চুয়াল এ সভায় প্রধান অতিথি হিসেবে ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান এমএমসি’র সভাপতি প্রফেসর তাসলিমা বেগম এবং বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুর রশিদ প্রমুখ।

এছাড়া আলোচনা সভা ও প্রস্তুতিমূলক সভায় সিনিয়র সহকারী শিক্ষক রোকেয়া আক্তার, সহকারী শিক্ষক মাহবুব হোসাইন রূপম, নুসরাত জাহান নীপা, সহকারী মৌলভী মাওলানা ফজলুল করিম, ক্বারী কাজীমদ্দিন, জামাল উদ্দিন ও কব্দুল হোসেনসহ এমএমসি’র সদস্যবৃন্দ ও অন্যান্য শিক্ষকগন পর্যায়ক্রমে ভার্চুয়াল পদ্ধতিতে অংশ গ্রহন করেন।

সভায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এঁর জীবনাদর্শ সম্পর্কে আলোচনা করা হয়। তাছাড়া শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে শিক্ষার্থীদের অনলাইনে ও সংসদ টিভিতে অনুষ্ঠিত ক্লাসে অংশগ্রহণে আগ্রহ সৃষ্টি করা, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে যোগাযোগ রক্ষা করাসহ শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।