বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে ট্রাক ভর্তি নিষিদ্ধ পলিথিন জব্দ, চালক আটক

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২১৪ বার পঠিত

শেরপুর সদর উপজেলায় বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিনসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে, তাছাড়া ট্রাকটির চালক বাবুল মিয়াকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ জুলাই) ঢাকা-শেরপুর মহাসড়কের সদর উপজেলার ভাতশালা এলাকায় জোড়াপাম্প এর নিকটে এসব জব্দ ও আটক করা হয়।

আটককৃত ট্রাক চালক বাবুল মিয়া শেরপুর সদর উপজেলার শেখ হাটি এলাকার মির্জা আব্দুল্লাহর ছেলে। ট্রাক চালক বাবুল মিয়ার দেওয়া তথ্য মতে ট্রাকটির মালিক শেরপুর শহরের খোয়ারপাড় এলাকার মো. আবু রায়হান।

প্রায় ১০ মেট্রিক টন নিষিদ্ধ পলিথিনসহ জব্দকৃত ট্রাকটি রাজধানী ঢাকা থেকে শেরপুরের উদ্দেশ্যে আসছিলো। জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর কর্মকর্তাগন নিষিদ্ধ পলিথিন বহনকারী ট্রাকটি ভাতশালা এলাকায় প্রথমে আটক করেন। পরে পরিবেশ অধিদপ্তর ও পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে এ অভিযান সফল ভাবে সম্পন্ন করেন।

এবিষয়ে নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে বলে এনএসআই, পরিবেশ অধিদপ্তর ও পুলিশ সূত্রে জানা গেছে। পুলিশ ও এনএসআই জানায়, বিপুল পরিমাণ নিষিদ্ধ এ পলিথিন কোথা থেকে ও কোন উদ্দেশ্যে এবং কোথায় ও কার কাছে পৌঁছানোর জন্য শেরপুরে আনা হচ্ছিলো তা খতিয়ে দেখতে ট্রাক চালক বাবুল মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চালকের দেওয়া তথ্য মতে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন এনএসআই, পরিবেশ অধিদপ্তর ও পুলিশ বিভাগ।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।