শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় এক নারীর লাঠির আঘাতে পুরুষ খুন! আটক ২ নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন ও প্রদর্শনী মেলা নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও সহায়তার চেক বিতরণ নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত অযৌক্তিক সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের সার্বজনীন ইফতার আয়োজনকে অনুকরণ করার আহবান নকলার ৫৩১০ জন পেলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ উদ্বোধন

নকলায় জনসচেতনতা সৃষ্টিতে গ্রাম-গঞ্জে মাইকিং করায় ব্যস্ত উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ

এম.এম হোসাইন, নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩০৪ বার পঠিত

শেরপুর জেলার নকলায় উপজেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা নিজেদের শরীরে করোনা সংক্রমনের ঝুঁকি নিয়ে গ্রামে-গঞ্জে মাইকিং করায় ব্যস্ত সময় পাড় করছেন।

সোমবার (২৬ জুলাই) দুপুরের দিকে সরেজমিনে দেখা যায়, উপজেলার নকলা ইউনিয়নের অন্তত ২টি বাজারসহ বিভিন্ন এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বেটারী চালিত অটো রিক্সায় চড়ে নিজে মাইক হাতে নিয়ে মাইকিং করছেন। তাছাড়া চলার পথে যাদের মাস্ক পরিধান করা নেই দেখছেন তাদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করছেন তিনি।

সোমবার নকলা শহর থেকে মাইকের মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি শুরু করেন তিনি। এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, অর্থবিষয়ক সম্পাদক সৈয়দ আলম মঞ্জু, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক গোলাম হাফিজ সোহেল, সদস্য ইন্দ্রজিৎ কুমার সুভাষ ধর, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাক মুজিবুল আজাদ ডেভিডসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক নকলা-নালিতাবাড়ী উপজেলার আওয়ামী লীগ পরিবারের রাজনৈতিক অভিভাবক কৃষিমন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীর পরামর্শক্রমে ১২ জুলাই (সোমবার) এ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান। করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে ও মহামারী প্রতিরোধে নকলা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে করোনার টিকার জন্য ফি রেজিষ্ট্রেশন চলছে বলে তিনি জানান। তিনি বলেন করোনা ভাইরাস এখন আপনার-আমার চারপাশে কড়া নাড়ছে। তাই সরকারের দেয়া নির্দেশনা মেনে চলা জরুরি। তাই অতিজরুরি প্রয়োজন ছাড়া বাহিরে বের হতে নিষেধ করা হচ্ছে। বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করার পরামর্শ দেওয়া হচ্ছে। তাছাড়া অতিজরুরি প্রয়োজনে বাহিরে বের হওয়া যাদের মাস্ক পরিধান করা নেই তাদের মাঝে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মাস্ক বিতরণ কার হচ্ছে বলেও তিনি জানান। নিজে সুস্থ্য থাকতে ও পরিবারের অন্যান্যদের সুস্থ্য রাখতে মহান সৃষ্টিকর্তার দরবারে সকলের কাছে দোয়া কামনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।