সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

নকলায় আনসার বিডিবির গনসচেতনতা বৃদ্ধিসহ মাক্স বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২০৪ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলায় করোনাভাইরাসে স্বাস্থ্য সুরক্ষায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (বিডিবি)’র উদ্যোগে স্বাস্থ্য সচেতনমা মূলক কার্যক্রমের অংশ হিসেবে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

কঠোর বিধি-নিষেধের ৭ম দিনে নকলা উপজেলার বিভিন্ন রাস্তায় ও হাট-বাজারে ৫ শতাধিক পথচারী ও জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি চলমান লকডাউনে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সচেতন করা হয়।

উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক আরিফুল ইসলামের নেতৃত্বে পরিচালিত সচেতনমা মূলক ও মাস্ক বিতরন কার্যক্রমে নকলা পৌরসভার দলনেতা টুটুল আহমেদ, ইউনিয়ন দলনেতা আসাদুল হক, আনসার কমান্ডার আব্দুর রাজ্জাক, এহসানসহ পৌরসভা, ইউপি ও গ্রাম পুলিশের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রশিক্ষক আরিফুল ইসলাম জানান, মহামারী করোনাভাইরাসের কারণে অনেক মানুষ প্রাণ হারাচ্ছে। তাই এ থেকে বাঁচতে আমাদের সকলকে সরকারের নির্দেশনা অনুযায়ী চলতে হবে। মানতে হবে সকল বিধি-নিষেধ। এক্ষেত্রে সচেতনতার কোনা বিকল্প নেই বলে তিনি মনে করেন। চলমান লকডাউনে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বেড় না হতে পরামর্শ দেন তিনি। জিরুরি প্রয়োজনে বাড়ি থেকে বেড় হলে সরকারের নির্দেশনা মোতাবেক সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে ও অবশ্যই মাস্ক পরে বেড় হওয়ারও পরামর্শ দেন তিনি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।