বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

শেরপুরে ভ্রাম্যমান আদালতে ১,৩৭,২০০ টাকা জরিমানা

এম.এম হোসাইন, নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৩৬ বার পঠিত

শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ লাখ ৩৭ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। নালিতাবাড়ী উপজেলায় পৃথক অভিযানে ৩ ব্যবসায়ীকে মোট ১ লাখ ৩৫ হাজার টাকা ও নকলা উপজেলার ৯ মামলায় ৯ পথচারীকে মোট ২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

২৮ জুন সোমবার ভ্রাম্যামাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হেলেনা পারভীন ও সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস এবং আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ আলাদা ভাবে ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা করেন।

জানা গেছে, নালিতাবাড়ি পৌর শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার এলাকার আব্দুল লতিফের গোডাউনে সোহেল রানার মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীরা অননুমোদিত ওষুধ বোতলজাত ও প্যাকেটজাত করার সময় তাদের হাতেনাতে আটক করে ১৫ কার্টুন ভর্তি ওষুধ জব্দ করার পাশাপাশি মালিককে ১ লাখ টাকা জরিমানা করা হয়। তাছাড়া উত্তর বাজার এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায় ৩ মণ নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয় ও মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় শহরের গড়কান্দা এলাকায় এক ব্যবসায়ীকে পলিথিন বিপণনের জন্য ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অন্যদিকে করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকার নির্দেশনা অমান্য করে মাস্ক পরিধান না করায় নকলা পৌর শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৯ জনকে ২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

দেশ ও জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, ইউএনও হেলেনা পারভীন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ ও সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।