সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

করিমগঞ্জে কৃষিবিদ আব্দুল ওয়াদুদকে বিদায়ী সংবর্ধনা

করিমগঞ্জ (কিশোরগঞ্জ) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৭৯ বার পঠিত

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ-এর পদোন্নতি জনিত কারনে তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি ২ বছর ৩ মাস ৬ দিন উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে কর্ম ছিলেন। অতিরিক্ত কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ পদোন্নতি পেয়ে চলতি মাসের ৯ তারিখে তিনি শেরপুর জেলার নকলা উপজেলায় উপজেলা কৃষি অফিসার হিসাবে যোগদান করেছেন।

এ উপলক্ষে করিমগঞ্জ উপজেলা কৃষি অফিসের আয়োজনে এক বিদায়ী সংবর্ধনা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় কিশোরগঞ্জ জেলার উপ-পরিচালক কৃষিবিদ মো. সাইফুল আলম, বিসিআইসি সার-বীজ ডিলার সনি, নাজমুল ইসলাম ও ইউসুফ আলী, ইটালী হোটেলের সিকান্দর হোসেন, ফল বিক্রেতা জাকির হোসেন, স্পেশাল তৃপ্তি সুইট-এর জুয়েল মিয়া, গুনধর ইউনিয়নের কৃষক শামসুজ্জোহা, সাইফুল ইসলাম ও বারঘরিয়া ইউনিয়নের চাতল গ্রামের আসাদুজ্জামান রিপনসহ করিমগঞ্জ উপজেলা কৃষি অফিসে কর্মরত উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা (এসএপিপিও), উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) গনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, বিসিআইসি সার ও বীজ ডিলারগন উপস্থিত ছিলেন।

বিদায় অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলার উপ-পরিচালক কৃষিবিদ মো. সাইফুল আলমের উপস্থিতিতে নিজেকে ধন্য মনেকরে বিদায়ী কৃষিবিদ আব্দুল ওয়াদুদ তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে স্থানীয় সাংসদ (এমপি), উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার, উপজেলা প্রাণিসম্পদ অফিসার, সহকারী কমিশনার (ভূমি), ইউএও, পিআইও, কৃষি সম্প্রসারণ অফিসার, আরডিও, এআরডিও, মহিলা বিষয়ক কর্মকর্তা, যুব উন্নয়ন অফিসার, করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকগন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সহকারী প্রোগ্রামার ও অফিসের স্টাফ, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা (এসএপিপিও), উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) গনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, যারা তাকে সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি এবং কৃষির সাথে সংশ্লিষ্ট ডিলারগণ, কৃষি উপকরণ সরবরাহকারী প্রতিষ্ঠান, স্টাফ কোয়ার্টারের প্রতিবেশি ও সকল কৃষকদের প্রতি জানাচ্ছি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সবশেষে তাঁর কর্মকালীন সময়ে কাউকে কষ্ট দিয়ে থাকলে এর জন্য ক্ষমা প্রার্থনার পাশাপাশি সকলের কাছে তিনি দোয়া কামনা করেন।

উল্লেখ্য, কৃষিবিদ আব্দুল ওয়াদুদ ৩২তম বিসিএসের মাধ্যমে ২০১৩ সালে চাকুরীতে প্রবেশ করে নোয়াখালীর চাটখিল উপজেলায় তার কর্মজীবন শুরু করেন। পরে শেরপুর জেলার নকলা উপজেলায় কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। এরপরে পদোন্নতি পেয়ে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন কৃষিবিদ আব্দুল ওয়াদুদ। করিমগঞ্জে তিনি ৮ জুন পর্যন্ত কর্মরত ছিলেন। তিনি নকলার বিদায়ী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাসের স্থলাভিষিক্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।