মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

শেরপুরের ডিসি উপসচিব হিসেবে পদায়ন পাওয়ায় বিভাগীয় কমিশনারের ফুলেল শুভেচ্ছা

এম.এম হোসাইন, নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৫৫৪ বার পঠিত

শেরপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আনার কলি মাহবুব অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগে উপসচিব হিসেবে পরবর্তী পদায়ন লাভ করায়, তাঁর বিদায়ের প্রাক্কালে পরবর্তী কর্মজীবনের সফলতা কামনাসহ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান, এনডিসি।

পহেলা জুন মঙ্গলবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শেরপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (সদ্য পদায়ন প্রাপ্ত অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব) আনার কলি মাহবুবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ ও ময়মনসিংহ বিভাগের অন্য ৩ জেলার জেলা প্রশাসকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে বিদায়ী শেরপুর জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করার মধ্য দিয়ে আনার কলি মাহবুব শেরপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছিলেন।

যোগদানের পরে তৎকালীন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) এ.টি.এম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়েদ এ.জেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ.বি.এম এহছানুল হক মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমানসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তা-কর্মচারীগণসহ বিভিন্ন দপ্তর প্রধান ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা তাকে বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে বরণ করে নিয়েছিলেন। এর পরে সুদীর্ঘ প্রায় ২ বছর ৯ মাস শেরপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে অত্যন্ত দক্ষতার সহিত দায়িত্ব পালন করে শেরপুর জেলাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন।

আনার কলি মাহবুব শেরপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদানের আগে পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) উপসচিব হিসেবে কর্মরত ছিলেন। এরও আগে তিনি কুষ্টিয়ার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০তম বিসিএস ক্যাডার হিসেবে প্রশাসনে যোগদান করেন। তিনি রংপুর শহরের সমভ্রান্ত এক মুসলিম পরিবারের সন্তান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।