শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নালিতাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৯৩ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। ১৮ মে মঙ্গলবার বিকেল সাড় ৫টার সময় পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের মরদেহ দাফনের আগে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হেলেনা পারভীন। পরে পারিবারিক কবরস্থানে নিহতের মরদেহ সমাহিত করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৬ টায় নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন; ইন্না-নিল¬াহী ওয়া-ইন্না ইলাইহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। তিনি ২ স্ত্রী, এক ছেল ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের মৃত্যুতে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হেলেনা পারভীন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, ইউপি চেয়ারম্যান আজাদ মিয়া, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন পেশাশ্রেণীর অনেকে আলাদাভাবে শোক প্রকাশের পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।