বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

‘ব্লাড ব্যাংক অফ ধনাকুশা’র ইফতার মাহফিল ও নতুন কমিটি ঘোষণা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ৮ মে, ২০২১
  • ৪৬৬ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলায় ‘ব্লাড ব্যাংক অফ ধনাকুশা’-এর আয়োজনে ইফতার মাহফিল করা হয়েছে। ৮ মে শনিবার বিকেলে উপজেলার নকলা ইউনিয়নের ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে ইফতারের আগে ব্লাড ব্যাংক অফ ধনাকুশার সকল সদস্যদের অংশ গ্রহনে সরকারি নির্দেশনা মোতাবেক শারীরিক দূরত্ব বজায় রেখে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভায় ব্লাড ব্যাংক অফ ধনাকুশার উপস্থিতিদের সকল স্বেচ্ছাসেবকদের সর্বসম্মতিক্রমে মো. আবু হানিফকে সভাপতি ও মো. ফাহাদ আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৩২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পাশাপাশি ৯ সদস্য বিশিষ্ট গঠিত উপদেষ্ঠা পরিষদের সকলের নাম ঘোষণা করা হয়। ‘মানবতার টানে, রক্ত দানে আমরা আছি সবার সাথে সব সময়’-এ শ্লোগানকে মনে প্রাণে ধারন করে ‘ব্লাড ব্যাংক অফ ধনাকুশা’র এ নতুন কমিটি গঠন করা হয়। প্রধান ২ উপদেষ্ঠা আনিসুর রহমান সুজা ও আব্দুর রহমান চাঁনু তাদের নিজ নাম স্বাক্ষর করে লিখিত আকারে চূড়ান্ত এ কমিটির অনুমোদন ও স্বীকৃতি প্রদান করেন।

কমিটির অন্যান্যরা হলেন- ২জন সহ-সভাপতি মো. রাশেদুল ইসলাম রাশেদ ও মো. রিপন হাসান, ২জন যুগ্ম সম্পাদক মো. আসাদুল হক ও মো. সজিব হাসান, সাংগঠনিক সম্পাদক শিপন রানা পারভেজ, কোষাধ্যক্ষ মো. শাহাদৎ হোসেন, সহকারী কোষাধ্যক্ষ মো. নূর-নবী ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আনছারুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. আবুল কাশেম, মহিলা বিষয়ক সম্পাদক সুমাইয়া জান্নাত রুমা। কার্যকরী সদস্য ইমদাদুল হক খোকা, শোয়েব মাহমুদ রিশাদ, জালাল উদ্দিন, মাহমুদুল হাসান লেমন, মহিউদ্দিন হাবিব, নাদিম মাহমুদ, আল-শামীম, খোরশেদ আলম, নাসির উদ্দিন ও শহিদুল ইসলাম; সদস্যমো. রাজীব মিয়া, মো. তাজিদুল হাসান, মো. মাহবুব হাসান, মো. হৃদয় হাসান, মো. আসাদুল হাসান, মো. কায়েস মিয়া, মো. রানা মিয়া, মো. শাকিব হাসান, মো. আরিফ হাসান ও মো. মমিন হাসান। এছাড়া উপদেষ্ঠা মন্ডলীরা হলেন- আনিসুর রহমান সুজা, আব্দুর রহমান চাঁনু, বদিউজ্জামান বদ্দি, আব্দুল করিম, মোখলেছুর রহমান, হযরত আলী, মজিবুর রহমান (মাস্টার), মোস্তাফিজুর রহমান ও মোস্তাফিজুর রহমান (সুপার)।

আলোচনা সভা, নতুন কমিটি ঘোষণা ও ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ এলাকার গন্যমান্য ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা বলেন, আমরা সৎ ও নিষ্ঠার সাথে আমাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে সদা তৎপর থাকবো। সম্পূর্ণ স্বেচ্ছাসেবা মূলক এই সংগঠনটিকে যেন দ্রুত সামনের দিকে এগিয়ে নিতে পারেন এর জন্য সকলের কাছে দোয়া ও সার্বিক সহযাগিতা কামনা করেন তাঁরা।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।