বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

নালিতাবাড়িতে ঈদ উপহার হিসেবে ৮শ নারী পুরুষের মাঝে শাড়ি লুঙ্গি প্রদান

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১ মে, ২০২১
  • ১৯৮ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের ৮০০ নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি প্রদান করা হয়েছে।

উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আজাদ মিয়ার নিজস্ব অর্থায়নে ৭০০ নারীর মাঝে একটি করে শাড়ি ও ১০০ পুরুষের মাঝে একটি করে লুঙ্গি ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়।

এ উপলক্ষে পহেলা মে শনিবার দুপুরে উপজেলার বারমারী বাজারস্থ বেগম রওশন আরা একাডেমি প্রাঙ্গণে সরকারের নির্দেশনা মেনে সিমিত পরিসরে বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

পোড়াগাঁও ইউপির চেয়ারম্যান আজাদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ ও ফারুক আহমেদ বকুল।

এসময় পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ইসরাফিল আলম, আওয়ামী লীগ নেতা এরশাদ আলম, ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মজনু, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু সাইদসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত আট শতাধিক দরিদ্র নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।