মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় লকডাউন অমান্য করায় ১৫ মামলায় ৫৫৫০ টাকা জরিমানা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২৯৫ বার পঠিত

সর্বাত্মক লকডাউন কার্যকরে ১৭ এপ্রিল শনিবার বিকেল ৫টার পূর্ব পর্যন্ত শেরপুর জেলার নকলা উপজেলায় লকডাউন অমান্য করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ মামলায় ৫ হাজার ৫৫০ টাকা জরিমানা করা হয়েছে।

আদালতের নির্বাহী বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ এ আদালত পরিচালনা করেন। লকডাউন না মেনে অনঅনুমোদিত দোকান খোলা রাখা ও মাস্ক পরিধান না করায় এসব জরিমানা করা হয়েছে বলে আদালত সূত্র জানা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ জানান, লকডাউন চলাবস্থায় এ ধরনের আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

জানা গেছে, করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ রোধে ৫ এপ্রিল সোমবার থেকে সারাদেশে লকডাউন চলছে। তবে ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউন কার্যকরে প্রশাসন তৎপরতার সহিত দায়িত্ব পালন করছেন।

সরেজমিনে দেখা গেছে, সর্বাত্মক এ লকডাউন কার্যকর করতে জনগনকে সচেতন করার লক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকরা কাজ করে যাচ্ছেন। তাছাড়া নকলা শহরের বিভিন্ন রাস্তার মোড়সহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন বাজারে নজরদারি বাড়ানো হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।