মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় প্রতিপক্ষের হামলায় নিহত-১ জিজ্ঞাসাবাদের জন্য আটক-৩

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩৯৫ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শারমিন আক্তার (৪০) নামে এক গৃহিণী নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য হামলাকারী প্রতিপক্ষের ৩ জনকে আটক করে থানায় এনেছেন নকলা থানার পুলিশ। আটককৃতরা হলেন- সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা।

১৬ এপ্রিল শুক্রবার ইফতারের পূর্ব মুহুর্তে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বারারচর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শারমিন বারারচর এলাকার জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার স্ত্রী। এবিষয়ে নকলা থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলেছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার সাথে পাশ্ববর্তী বাড়ীর বজলু, শুভা ও মিজান গংদের জমি নিয়ে বিরোধ চলে আসেছে। বিরোধপূর্ণ এ জমি নিয়ে শেরপুর আদালতে তিন তিনটি মামলা চলমান আছে বলে জানা গেছে। এলাকাবসীরা আরও জানান যে, নিহত শারমিন আক্তার কয়েক বছর ধরে প্যারালাইসিস রোগে ভোগতেছিলেন। তিনি ঠিকমতো দাঁড়িয়ে  হাটতে পারতেন না। অতএব তার মৃতুর কারন স্ট্রোক বা অন্য কোন কারনে হতে পার বলে অনেকে ধারনা করছেন।

এলাকাবাসীরা জানান, বিরোধ পূর্ণ জমি নিয়ে প্রায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। আদালতের বিচারের অপেক্ষায় থাকার অনুরোধে এলাকাবাসীদের সহায়তায় তাদের ঝগড়া থামিয়ে দেওয়া হতো। কিন্তু আজ শুক্রবার ইফতারের পূর্ণ মুহুর্তে তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের একজন শারমিন আক্তারকে পিছন থেকে আঘাত করে, এতে গৃহীনী শারমিন মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনায় প্রতিপক্ষের সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা নামে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। তবে শারমিন আক্তারের মৃতুর কারন ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে নিশ্চিত করে বলা যাবে বলে ওসি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।