সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

প্রস্ফুটিত শেরপুরের উদ্যোগে জনসচেতনা মূলক সভা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২২৪ বার পঠিত

শেপুরের নকলা উপজেলায় করোনার ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনা তৈরির পাশাপাশি পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক ও সাবানসহ বিভিন্ন করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৩ এপ্রিল মঙ্গলবার প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের উদ্যোগে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে জনসচেতনা মূলক সভা ও শহর ঘুরে ঘুরে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন এ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রোমানা জান্নাত, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন ও সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের সদস্যরা উপস্থিত ছিলেন।

‘বাড়ির বাইরে গেলে মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রাখি, সবাই মিলে করোনা প্রতিরোধ করি’ এমন বিভিন্ন শ্লোগানে নকলা পৌর শহরের ঝুমুর সিনেমা হল মোড়, নালিতাবাড়ি মোড়, কাচারী রোড ও উত্তর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মাস্ক ও সাবানসহ বিভিন্ন করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তারা। করোনা কালীন সময় ব্যাপী এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপ এডমিন প্যানেলের সদস্যরা।

করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনের পরে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদারের হাতে প্রস্ফুটিত শেরপুর ফেসবুক গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।