শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় এক নারীর লাঠির আঘাতে পুরুষ খুন! আটক ২ নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন ও প্রদর্শনী মেলা নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও সহায়তার চেক বিতরণ নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত অযৌক্তিক সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের সার্বজনীন ইফতার আয়োজনকে অনুকরণ করার আহবান নকলার ৫৩১০ জন পেলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ উদ্বোধন

দীর্ঘ দিন প্রেম করে বিয়ে না করায় এ-কি কান্ড ঘটালো প্রেমিকা!

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৩৪৫ বার পঠিত

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় দীর্ঘ দিন প্রেম করে প্রেমিকা (ফুফাতো বোন)-কে বিয়ে না করে অন্যত্র বিয়ে করায় কৌশলে প্রেমিক (মামাতো ভাই)-কে বাড়িতে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে দেওয়ার ঘটনা ঘটেছে! ৯ এপ্রিল শুক্রবার দিবাগত রাতে উপজেলার বকচর গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, উপজেলার ষাইট কাঁকড়া গ্রামের আবু বক্করের ছেলে জিহান (২৭) এর সাথে বকচর গ্রামের আশরাফ আলীর কন্যার দীর্ঘ দিন যাবৎ প্রেম চলে আসছিল। কিন্তু জিহান পারিবারিকভাবে সম্প্রতি অন্যত্র বিয়ে করে ফেলে। এতে মনে ক্ষোভ জমা রেখে শুক্রবার সন্ধ্যায় ওই প্রেমিকা ফুফাতো বোন তার প্রেমিক মামাতো ভাই জিহানকে নিজ বাড়িতে কৌশলে ডেকে নেয়। পরে তারা এক পর্যায়ে মেলামেশার অভিনয় করে এবং আকস্মিক জিহানের পুরুষাঙ্গ কেটে দেয় প্রেমিকা। এসময় জিহানের চিৎকারে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থা গুরুতর দেখে জরুরি ভিত্তিতে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ঘটনার পরপরই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং প্রেমিকা ফুফাতো বোনকে আটক করে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি টক অব দ্যা জেলায় পরিণত হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।