শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় লকডাউনের দ্বিতীয় দিনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৬৪ বার পঠিত

করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ রোধে ৫ এপ্রিল সোমবার থেকে সারাদেশে লকডাউন চলছে। লকডাউন কার্যকরে প্রশাসন তৎপরতার সহিত দায়িত্ব পালন করছেন। লকডাউনের দ্বিতীয় দিন ৬ এপ্রিল মঙ্গলবার দুপুর ১টার পূর্ব পর্যন্ত শেরপুর জেলার নকলা উপজেলায় লকডাউন অমান্য করায় দুই দোকানদার, বেসরকারি এক ব্যংকের এক সেবাদাতা ও এক সেবা গ্রহীতাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

আদালতের নির্বাহী বিচারক উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান লকডাউন না মেনে দোকান খোলার অপরাধে এক দোকানদারকে এক হাজার টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ এক দোকানদারকে এক হাজার টাকা ও ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের এক সেবাদাতা ও এক সেবা গ্রহীতাকে ২০০ টাকা করে মোট ২ হাজার ৪০০ টাকা জরিমানা করেন।

সপ্তাহব্যাপী এ লকডাউন কার্যকর করতে জনগনকে সচেতন করার লক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা প্রচারনা চালাচ্ছেন। তাছাড়া লকডাউন কার্যকর করতে সোমবার সকাল থেকেই নকলা শহরের বিভিন্ন রাস্তার মোড়সহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন বাজারে নজরদারি বাড়ানো হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ জানান, লকডাউন চলাবস্থা কালীন সময়ে এ ধরনের আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।