বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

সহকারী গ্রন্থাগারিকদের সহকারী শিক্ষক পদমর্যাদা দেওয়ায় বিভিন্ন কর্মসূচি পালন করেছেন কেন্দ্রীয় গ্রন্থাগারিক ও তথ্য বিজ্ঞান শিক্ষক সমিতি

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১৫৯৫ বার পঠিত

মাধ্যমিক শাখার সহকারী গ্রন্থাগারিকদের সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) পদমর্যাদা দিয়ে শিক্ষকদের সম্মানীত করায় ২ এপ্রিল শুক্রবার বিভিন্ন কর্মসূচি পালন করেছেন সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) কেন্দ্রিয় কমিটি।

কর্মসূচির অংশ হিসেবে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা জানানো হয়। তাছাড়া শিক্ষামন্ত্রী, শিক্ষা উপমন্ত্রী, শিক্ষা সচিব ও শিক্ষা মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাসহ শিক্ষা পরিবারের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) কেন্দ্রীয় কমিটি। এছাড়া রাজধানী ঢাকার ঐতিহাসিক ৩২ নম্বর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে বাঙালি জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তাঁরা।

পরে বাংলাদেশ সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) সমিতির আয়োজনে সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) সমিতির নেতৃবৃন্দদের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা করা হয়। শোভাযাত্রা শেষে রাজধানী ঢাকার এলিফ্যান্ড রোডস্থ স্টার কাবাব হোটেল এন্ড রেস্তুরেন্টের হলরুমে আলোচনা সভা করা হয়। আলোচনা সভার সভাপতিত্ব করেন সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) কেন্দ্রিয় কমিটির সভাপতি আখতারুজ্জামান পিনু।

সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সভাপতি ড. মিজানুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রন্থাগার সমিতির মহাসচিব মো. হামিদুর রহমান তোষার প্রমুখ।

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের ড. নসির উদ্দীন, বাংলাদেশ গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান সমিতির সহ-সভাপতি মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, যুগ্নসম্পাদক সোহাগসহ আরও অনেকেই বক্তব্য রাখেন। এসময় সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) কেন্দ্রিয় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, দেশের বিভিন্ন জেলা-উপজেলার গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক, বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।