বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরের নকলায় সরকারি দপ্তরের ২দিন ব্যাপী স্টল প্রদর্শনী ও মেলা

এম. এম হোসাইন, নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৮৩ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলায় ২ দিনব্যাপী (২৭ ও ২৮ মার্চ) স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে সরকারি দপ্তরের স্টল প্রদর্শনী ও মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ২৭ মার্চ শনিবার “বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়শীল দেশ উত্তরণ উৎদযাপন” শীর্ষক বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এ শোভাযাত্রা ও আলোচনা করা হয়।

শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুজিব শতবর্ষ মুক্তমঞ্চ মাঠে গিয়ে শেষ হয়। শোভাযাত্রার অগ্রভাগে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) শাহাবদ্দিন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মজিবুর রহমানসহ অনেকে ছিলেন। এ শোভাযাত্রায় উপজেলার সকল সরকারি দফতর প্রধানের নেতৃত্বে সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

পরে মুজিব শতবর্ষ মুক্তমঞ্চ মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদের সঞ্চালনায় এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ আমন্ত্রিত অতিথিদের মধ্যে অনেকে বক্তব্য রাখেন।

সবশেষে অতিথিবৃন্দরা উপজেলাধীন সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের স্টল পরিদর্শন করেন। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুর রশিদ, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান সৌরভসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিক, মেলায় অংশগ্রহণকারী, দর্শকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্টলে শুধু উন্নয়ন সংক্রান্ত কার্যক্রম ও সেবা প্রদান পদ্ধতি প্রদর্শন করার জন্য উৎসাহিত করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।