শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় বস্তাবন্দি অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৫৩৪ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলায় খোদেজা বেগম (৬০) নামে এক নারীর বস্তাবন্দি অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। খোদেজা বেগম ২ নং নকলা ইউনিয়নের ধনাকুশা গ্রামের বন্দেরবাড়ী এলাকার মৃত আশকর আলীর স্ত্রী। ১১ মার্চ বৃহস্পতিবার সকালে নিহত খোদেজা বেগমের বসত ঘরের পাশেই মাটির নিচে পুঁতে রাখা বস্তাবন্দি অবস্থায় তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

এলাকাবসীদের কয়েকজন জানান, গত ৪-৫ দিন ধরে এ মহিলাকে রাস্তা-ঘাটে চলাচল করতে কেউ দেখছেন না। তারা ধারনা করছেন ৪ কি ৫ দিন আগেই তাকে হত্যার পরে বস্তাবন্দি করে মাটিতে পুঁতে রাখা হয়ে থাকতে পারে। গতকাল থেকে ওই নারীর ঘরের আশেপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশেপাশের বাড়ীর লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে বৃহস্পতিবার সকালে কুকুর মাটি খুড়ে লাশ বেড় করে ফেললে বস্তাবন্দি এ নারীর মরদেহের খোঁজ মিলে। পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ও নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা ঘটনার বিবরণের সত্যতা নিশ্চিত করেছেন। ওসি মো. মুশফিকুর রহমান বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া শুরু হয়েছে। কে বা কারা এবং কেনইবা এমন ভয়ংকর কাজটি করতে পারে এ বিষয়ে গোপনে ও প্রকাশ্যে পুলিশি তদন্ত শুরু হয়েছে বলে সরেজমিনে বুঝা গেছে ও দেখা গেছে। এ বিষয়ে মামলার ওপর ভিত্তিকরে অপারাধীদের চিহিৃত করে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।